নির্বাচন অফিসের মডেম চুরি!

Slider বিচিত্র

সিলেটের বিশ্বনাথ উপজেলা নির্বাচন অফিসের মডেম রহস্যজনকভাবে খোয়া গেছে। গত শনিবার রাতে সংগঠিত এ ঘটনায় সোমবার রাতে থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে।

নির্বাচন অফিস সহায়ক মোহাম্মদ মনিরুজ্জামান বাদী হয়ে এই ডায়েরি করেন। খবর পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা অমিতাভ পরাগ তালুকদার ও থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। তবে, চুরির ঘটনাটি রহস্যজনক বলে মনে করছেন খোদ উপজেলা নির্বাচন কর্মকর্তা।
সাধারণ ডায়েরিতে উল্লেখ করা হয়, ৬ অক্টোবর শনিবার বিশ্বনাথ উপজেলায় অনুষ্ঠিত জাতীয় উন্নয়ন মেলার সমাপনী অনুষ্ঠান শেষে উপজেলা পরিষদ মাঠ থেকে স্টলে থাকা অফিসের মালামাল নিয়ে নির্বাচন অফিসে আসেন অফিস সহায়ক মোহাম্মদ মনিরুজ্জামান। এ সময় মালামাল রেখে সিঁড়ি বেয়ে দুতলার অফিস রুমে উঠার সময় ১ম তলার দক্ষিণ পাশের বারান্দার গ্রিলের দুটি পাত কাটা এবং দু’তলার দক্ষিণ পাশের বারান্দার স্টিলের ফ্রেমের গ্লাস অর্ধেক ভাঙ্গা অবস্থায় দেখতে পান তিনি। এছাড়াও অফিসের ছাদের ওপর উঠে তিনি ছাদের দরজার তালার লকও ভাঙ্গা অবস্থায় নিচে পড়ে থাকাবস্থায় দেখতে পান। পরে অফিস খুলে সহায়ক মোহাম্মদ মনিরুজ্জামান ভিতরে প্রবেশ করে বিভিন্ন রুমে রক্ষিত মালামাল এলোমেলো অবস্থায় পড়ে থাকতে দেখেন। তবে, রহস্যজনকভাবে কোনো মালামাল চুরি না হলেও গ্রামীণ ফোনের সিমসহ একটি মডেম (০১৭০৮১৬০৪৮০) খুঁজে পাননি তিনি।

চুরির ঘটনাটি রহস্যজনক উল্লেখ করে খোদ উপজেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ গোলাম সরওয়ার বলেন, একটি মডেম ব্যতীত অফিসের অন্য কোনো মালামাল চুরি হয়নি।

যে দিক দিয়ে চোর ঢোকার কথা বলা হচ্ছে, সে দিক দিয়ে একজন মানুষের পক্ষে ঢোকা সম্ভব নয়।
উপজেলা নির্বাহী অফিসার অমিতাভ পরাগ তালুকদার বলেন, পুলিশ বিষয়টি তদন্ত করছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *