আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষ, টেটাবিদ্ধ হয়ে নিহত ২

Slider সারাদেশ


ঢাকা: নরসিংদী সদর উপজেলার চরাঞ্চল করিমপুরে আওয়ামী লীগের দু’পক্ষের টেঁটাযুদ্ধে দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন কমপক্ষে ১০ জন।

আজ বৃহস্পতিবার সকালে করিমপুর ইউনিয়ন পরিষদের নয় নম্বর ওয়ার্ডের সদস্য ও ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি বাচ্চু মিয়া এবং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি কামাল সরকারের সমর্থকদের মধ্যে এ সংঘর্ষ হয়। নিহতরা হলেন-বগারগোত গ্রামের চান মিয়ার ছেলে আনোয়ার আলী (৪৫) ও আহমদ আলীর ছেলে মোতালিব মিয়া (৪০)।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বগারগোত গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দীর্ঘদিন ধরে বাচ্চু মিয়া ও কামাল সরকারের সমর্থকদের মধ্যে বিরোধ চলে আসছিল। এর জের ধরে বেশ কয়েকবার সংঘর্ষ হয়। সর্বশেষ ছয় মাস আগে টেঁটাযুদ্ধে বাচ্চুর সমর্থক মঙ্গল মিয়া নিহত হন। ওই ঘটনায় কামালসহ ৪৩ জনকে আসামি করে হত্যা মামলা দায়ের করা হয়। বুধবার ওই মামলায় আসামিরা আদালতে হাজির হয়ে জামিন আবেদন করলে কামালসহ ১৩ জনের জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠান আদালত। আর বাকি ৩০ জন জামিন পাওয়ায় ক্ষিপ্ত হয়ে বাচ্চুর শতাধিক সমর্থক আজ বৃহস্পতিবার কামালের সমর্থকদের বাড়িঘরে হামলা চালান। এসময় উভয়পক্ষের মধ্যে টেঁটাযুদ্ধ বেধে যায়। সংঘর্ষ চলাকালে প্রতিপক্ষের ছোড়া টেঁটাবিদ্ধ হয়ে দুই জন নিহত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *