রাঙামাটিতে এমএন লারমা গ্রুপের ২ কর্মী অপহৃত

Slider গ্রাম বাংলা

রাঙামাটির নানিয়ারচর উপজেলায় এমএন লারমা গ্রুপ অর্থাৎ সংস্কারপন্থির ২ কর্মীকে অস্ত্রের মুখে অপহণের অভিযোগ উঠেছে। মঙ্গলবার সন্ধ্যায় নানিয়ারচর উপজেলার মেজর পাড়ায় এঘটনা ঘটে।

অপহৃতরা হলেন দয়ানন্দ চাকমা (৪৫) ও তার ছেলে ডাল্টন চাকমা (১৮)।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, নানিয়ারচর উপজেলার মেজর পাড়ায় হানা দেয় একদল সশস্ত্র সন্ত্রাস। এ সময় য়ানন্দ চাকমা ও তার ছেলে ডাল্টন চাকমা নিজ বাসাই অবস্থান করছিল। পরে বাপ-ছেলেকে ওই সশস্ত্র সন্ত্রসীরা অস্ত্রের মুখে তুলে নিয়ে যায় জঙ্গলের দিকে। এরপর থেকে তাদের কোন খোঁজ-খবর পাওয়া যায়নি। এ ঘটনার জন্য প্রতিপক্ষ দল ইউপিডিএফকে দায় করেছে এমএন লারমা গ্রুপের নেতারা।

তবে এ ঘটনার সঙ্গে নিজেদের সংগঠনের কেউ জড়িত নয় বলে জানিয়েছে ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট ইউপিডিএফের নেতা মাইকেল চাকমা। তিনি বলেন, কেউ অপহরণ বা নিখোঁজ হলে ইউপিডিএফকে দোষারোপ করতে পারে না। তাদের সংগঠনের বিরুদ্ধে এটি একটি অপপ্রচার ছাড়া আর কিছুই নয়।

এ ব্যাপারে রাঙামাটি নানিয়ারচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.আব্দুল লতিফ জানান, অপহরণের ঘটনাটি শুনেছি। তবে এখনো পর্যন্ত কেউ এ বিষয়ে কেউ কোন অভিযোগ দায়ের করেনি। অভিযোগ পেলে অভিযুক্তদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *