জামায়াত নেতা ছিনতাই: ছাত্রলীগ নেতাসহ গ্রেপ্তার ৫

Slider সারাদেশ


সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের উল্লাপাড়ায় উপজেলা জামায়াত সেক্রেটারি আলাউদ্দিন আল আজাদকে হ্যান্ডকাপসহ পুলিশের কাছ থেকে ছিনিয়ে নেওয়ার ঘটনায় গ্রেপ্তার করা হয়েছে ছাত্রলীগ নেতাসহ পাঁচজনকে। আজ মঙ্গলবার (২ অক্টোবর) ভোররাতে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

এর আগে জামায়াত ও আওয়ামী লীগের ৭৬ জনের নামে এবং ১৫০ জনকে অজ্ঞাত আসামি করে মামলা দায়ের করা হয়। এতে আসামি করা হয় কয়ড়া ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য সাইফুল ইসলাম খোকাকেও।

আটকরা হলেন কয়ড়া ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি রুবেল হোসেন, জামায়াত সমর্থক খায়রুল ইসলাম, আফজাল হোসেন, সুরুজ মিয়া ও আব্দুল মজিদ।

উল্লাপাড়া থানার ওসি দেওয়ান কৌশিক আহমেদ বলেন, ভেংড়ী গ্রামের মৃত সোহরাব আলীর ছেলে উল্লাপাড়া উপজেলা জামায়াতের সেক্রেটারি আলাউদ্দিন আল আজাদের বিরুদ্ধে সন্ত্রাসী ও নাশকতায় অভিযোগে ১৬টি মামলা রয়েছে। রয়েছে গ্রেপ্তারি পরোয়না। গতকাল সোমবার (১ অক্টোবর) দুপুরে চরপাড়া গ্রামের হাজী জয়নাল আবেদীনের মৃত্যুবার্ষিকীর অনুষ্ঠান ছিল।

আত্মীয় হিসেবে ওই অনুষ্ঠানে জামায়াত নেতা আলাউদ্দিন আল আজাদের উপস্থিত থাকার খবর পেয়ে উল্লাপাড়া মডেল থানার এসআই রিপনসহ ছয় পুলিশ কর্মকর্তা বাড়িটি ঘেরাও করে। এ সময় পুলিশের হাতে আটক হন ওই জামায়াত নেতা। পুলিশ তাকে দ্রুত হ্যান্ডকাপ পরিয়ে ঘটনাস্থল থেকে গাড়িতে তোলার সময় স্থানীয় জামায়াত-শিবিরের কয়েকজন কর্মী ও তার আত্মীয় কয়ড়া ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য সাইফুল ইসলাম খোকা এবং ছাত্রলীগ নেতাকর্মীরা পুলিশের ওপর হামলা চালিয়ে তাকে ছিনিয়ে নিয়ে যান। ঘটনার পর ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়।

ওই ঘটনায় সোমবার রাতেই থানার এসআই রিপন কুমার সাহা বাদী হয়ে ৭৬ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাত ১৫০ জনকে আসামি করে মামলা দায়ের করা হয়। আজ মঙ্গলবার ভোরে অভিযান চালিয়ে আটক করা হয় পাঁচজনকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *