বাগেরহাটে চিত্রনায়ক শাকিল খানের গণসংযোগ

Slider রাজনীতি

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে সরকার গঠনের জন্য গণসংযোগ করছেন মোংলা-রামপাল (বাগেরহাট-৩) আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী চিত্রনায়ক শাকিল খান। আজ সোমবার সকালে চিত্রনায়ক শাকিল খান রামপাল উপজেলার গৌরম্ভা বাজার থেকে একটি মোটর শোভাযাত্রা সহকারে গণসংযোগ শুরু করেন।

নায়ক শাকিল খান এরপর মোটরসাইকেলযোগে রামপাল উপজেলার চাকশ্রী, পবনতলা, ফয়লাহাট ও ভাগাসহ বিভিন্ন স্থানে গণসংযোগ করেন। ভোটারদের কাছে লিফলেট বিতরণ ও কুশল বিনিময় করে নৌকায় ভোট চান। এসময় স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের কয়েকশ নেতাকর্মী তার সাথে ছিলেন।

গণসংযোগকালে শাকিল খান বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে (বাগেরহাট -৩ আসনে) এলাকায় কাজ করতে বলেছেন। সেই অনুযায়ী আমি দলীয় ভাবে নৌকায় ভোট চাইতে মোংলা-রামপাল এলাকায় জনসংযোগ ও প্রচারণা চালিয়ে যাচ্ছি। আমি নেত্রীর (প্রধানমন্ত্রী) কাছে মনোনয়ন চাইবো, তিনি আমাকে অথবা অন্য যাকেই মনোনয়ন দিবেন তাকে নিয়ে কাজ করবো। কারণ আমি নৌকার মানুষ। শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আমার এই গণসংযোগ। কারণ বর্তমান সরকারের আমলে দেশের প্রতিটি এলাকায় উন্নয়ন হচ্ছে।

এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনার কোন বিকল্প নেই।
তিনি আরও বলেন, নিজের এলাকার মানুষের পাশে থেকে কাজ করার লক্ষ নিয়েই আমি নির্বাচনী প্রচারণা চালাচ্ছি। নির্বাচন করে যদি এলাকায় প্রতিনিধি হতে পারি, তাহলে এলাকায় মানুষের দুঃখ দুর্দশা দূর করার চেষ্টা করবো। তাদের সাথে কাঁধে কাধ মিলিয়ে কাজ করবো। এটাই জীবনের শেষ ইচ্ছা। বাকি মানুষের দোয়া ও ভালোবাসা নিয়ে থাকতে চাই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *