কিশোরগঞ্জ-১ আসন রাষ্ট্রপতির মেজো ছেলেকে মনোনয়ন দেওয়ার দাবি

Slider রাজনীতি


হাছিবুর রহমান,কিশোরগঞ্জ : রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের মেজো ছেলে রাসেল আহমেদ তুহিনকে কিশোরগঞ্জ-১ (কিশোরগঞ্জ সদর ও হোসেনপুর) আসন থেকে মনোনয়ন দেওয়ার দাবী উঠেছে।

গতকাল শুক্রবার বিকেলে কিশোরগঞ্জ শহরের পুরাতন স্টেডিয়ামে রাসেল আহমেদ তুহিনের সমর্থনে আয়োজন করা হয় এক জনসভার। স্মরণকালের বৃহত্তম এই জনসভায় অংশগ্রহণকারীরা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও দলীয় নীতিনির্ধারকদের প্রতি এ আহ্বান জানায়। এ আসনের বর্তমান সংসদ সদস্য জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম। তিনি অসুস্থ হয়ে বিদেশে চিকিৎসাধীন।

গতকাল জনসভায় যোগ দেওয়া হাজার হাজার নেতাকর্মী তুহিন ভাই তুহিন ভাই স্লোগান তোলে। বিশাল নৌকা তৈরি করে মঞ্চে স্থাপিত ব্যানারে লেখা ছিল, ‘সরকারের উন্নয়ন প্রচারে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে জনসভা।’ তবে এ জনসভায় জেলা আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদকসহ দলের পদ-পদবিতে থাকা বড় কোনো নেতা উপস্থিত ছিলেন না। জনসভায় কোনো সভাপতিও ছিল না। রাসেল আহমেদ তুহিনসহ দুজন জনসভায় বক্তব্য দেন। কিশোরগঞ্জ সদর ও হোসেনপুর উপজেলার হাজার হাজার নেতাকর্মী বাদ্যযন্ত্র বাজিয়ে মিছিল করে জনসভায় যোগ দেয়।

প্রধান অতিথির বক্তব্যে রাসেল আহমেদ তুহিন বলেন, ‘আমি এ সরকারের সাফল্যগুলো এলাকায় ঘুরে ঘুরে প্রচার করছি। তাই মানুষ ও দলের লোকজন আমাকে ভালোবাসে। আমি নৌকাপাগল মানুষ, তাই নৌকার গান গাই।’ জনসভায় তিনি নিজেকে জন্মসূত্রে কিশোরগঞ্জ সদরের বাসিন্দা দাবি করে বলেন, ‘আমাকে হাওরের লোক বলে গালি দেবেন না। আমি এলাকাবাসীর সুখে-দুঃখে পাশে থাকতে চাই। রাজনীতি আমার রক্তে মিশে আছে, কাজেই আমাকে রাজনীতি থেকে কেউ দূরে সরিয়ে রাখতে পারবে না।’

বিকেল ৩টার পর থেকে দলীয় নেতাকর্মীরা মিছিল নিয়ে স্টেডিয়ামে প্রবেশ করতে থাকে। বিকেল সাড়ে ৪টা নাগাদ পুরো স্টেডিয়াম কানায় কানায় ভরে যায়।

জেলা যুবলীগের আহ্বায়ক আমিনুল ইসলাম বকুল তাঁর বক্তব্যে এ আসন থেকে রাসেল আহমেদ তুহিনকে মনোনয়ন দিতে দলীয় প্রধান ও নীতিনির্ধারকদের প্রতি দাবি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *