মাদক ব্যবসায় বাধা দেওয়ায় স্বেচ্ছাসেবক লীগ নেতাকে কুপিয়ে হত্যা চেষ্টা

Slider গ্রাম বাংলা

মাদক ব্যবসায় বাধা দেওয়ায় সাভারের আশুলিয়া আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের এক নেতাকে কুপিয়ে হত্যার চেষ্টা করেছে সন্ত্রাসীরা। আশঙ্কাজনক অবস্থায় তাকে দ্রুত উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এই ঘটনার ৭ জনকে আটক করে পুলিশ। আজ বিকেল আশুলিয়ার ডিইপিজেড নতুন জোনের সামনে এ ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানান, আশুলিয়ার ভাদাইল এলাকার সুমন, মোস্তাক, হিরাসহ কয়েকজন সন্ত্রাসী এলাকায় দীর্ঘ দিন ধরে মাদক ব্যবসা করে আসছিল পরে তাদের মাদক ব্যবসায় বাধা দেন একই এলাকার আশুলিয়া থানা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম শিকদার পরে আজ বিকেলে ডিইপিজেড এর পুরাতন জোনের সামনে দিয়ে পায়ে হেটে বোনের বাড়িতে যাচ্ছিল। এসময় একদল মুখোশধারী সন্ত্রাসীরা তাকে ধরে এলোপাথারি ভাবে কুপিয়ে জখম করে মৃত ভেবে তার সঙ্গে থাকা নগদ এক লক্ষ ৬৬ হাজার পাঁচ শত টাকা ও একটি মোবাইলফোন লুটপাট করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা আশঙ্কাজনক অবস্থায় তাকে দ্রুত উদ্ধার করে চিকিৎসার জন্য সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। স্বেচ্ছাসেবক লীগের নেতাকে কুপিয়ে জখম করার খবর পেয়ে আশুলিয়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে ।

আটককৃতরা হচ্ছে সুমন আহেম্মেদ, হিরা মিয়া, সেলিম আহম্মেদ, জুয়েল রানা, মনজুরুল হক সৌরব, শাকিল ও নাহিদ। এদিকে আহত ওই স্বেচ্ছাসেবক লীগের নেতাকে দেখতে হাসপাতালে ছুটে আসেন ধামসোনা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মতিউর রহমান মতি ও ঢাকা জেলা উত্তর স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক শেখ উজ্জল।

এবিষয়ে আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি শেখ রেজাউল হক দিপু বলেন, এ ঘটনায় থানায় একটি হত্যার চেষ্টা মামলা দায়ের করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *