গাজীপুরে বাসন মেট্রো থানা প্রেসক্লাবের সভাপতি তুহিন, সম্পাদক শহিদ

Slider বিনোদন ও মিডিয়া


গাজীপুর: নবগঠিত গাজীপুর মেট্রোপলিটন এলাকার বাসন প্রেসক্লাব এর (২০১৮-২০১৯ ইং) কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। এতে দৈনিক বর্তমান (কলকাতা) বাংলাদেশ প্রতিনিধি এবং চ্যানেল সিক্স এর চেয়ারম্যান

তুহিন সারোয়ার সভাপতি ও দৈনিক বাংলাদেশ সমাচার এর গাজীপুর সংবাদদাতা শহিদুল ইসলাম সাধারণ সম্পাদক এবং সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম (রবীন) নির্বাচিত হয়েছেন।

গত রবিবার রাত ৮টায় গাজীপুর মেট্রোপলিটন এলাকার বাসন থানা, ভোগড়া মধ্যপাড়া হাজী হাফিজ উদ্দিন সরকার কমপ্লেক্স (২য় তলা) প্রেসক্লাব কার্যালয়ে এক সভায় ১ বছরের জন্য ১৩ সদস্যবিশিষ্ট এ কমিটি গঠন করা হয়। উক্ত অনুষ্ঠানে গাজীপুর জেলা প্রেসক্লাব এর সভাপতি আমজাদ হোসেন (মুকুল) সাধারন সম্পাদক ড.এ,কে,এম রিপন আনসারী উপস্থিত ছিলেন। কমিটির অন্য সদস্যরা হলেন- সহসভাপতি মাসুদ রানা, যুগ্ম সম্পাদক ইলিয়াস আহমেদ,যুগ্ম সাংগঠনিক সম্পাদক আব: মান্নান,প্রচার ও প্রকাশনা সম্পাদক রাজু আহমেদ,দপ্তর সম্পাদক জাহাঙ্গীর আলম, ক্রীড়া ও সাংস্কৃতি সম্পাদক শহীদ সরকার,অর্থ বিষয়ক সম্পাদক সুশীল চন্দ্র দাস, মহিলা বিষয়ক সম্পাদক হাফসা আহমেদ মিতু,কার্যকরী সদস্যবৃন্দ তোফায়েল আহমেদ এবং মাহফুজুর রহমান ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *