ছেলের দুধ কিনতে গিয়ে লাশ হয়ে ফিরলেন বাবা

Slider টপ নিউজ


ঢাকা:মাগুরায় কাভার্ড ভ্যানের চাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। আজ সোমবার সকাল ৭ টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের মাগুরা শহরতলীর পারনান্দুয়ালী যুব উন্নয়ন অফিসের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, ফরিদপুরের ভাঙ্গা এলাকার শাহজাহান তালুকদারের পুত্র লাভলু তালুকদার (৩৮) ও তার শ্যালক একই এলাকার আব্দুল ওয়াদুদের পুত্র নিয়ামুল ইসলাম (২৫)।

সদর থানার এসআই আব্দুল মমিন জানান, লাভলু সকাল ৭ টার কিছু আগে শ্যালক নিয়ামুকে নিয়ে শহরের ম্যাটানিটি পাড়ার বাসা থেকে মোটরসাইকেলযোগে তার দুটি শিশু পুত্রের জন্য রাধানগন বাজারে দুধ কিনতে যাচ্ছিলেন। পথিমধ্যে হাইওয়ে সড়কে মাগুরা শহরতলীর পারনান্দুয়ালী যুব উন্নয়ন অফিসের সামনে পৌঁছালে বিপরীতমুখী একটি কার্ভাড ভ্যান তাদের বহনকারী মোটরসাইকেলটিকে চাপা দিয়ে পালিয়ে যায়। এ সময় ঘটনাস্থলেই দুই জনের মৃত্যু হয়।

পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মাগুরা ২৫০ শয্যা সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতির পাশাপাশি সড়কে লাগানো সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করে ঘাতক কার্ভাড ভ্যান ও তার চালকে শনাক্ত করার চেষ্টা বলে জানান ,এস আই আব্দুল মমিন।

এ কর্মকর্তা আরো জানান, নিহত ও লাভলু দীর্ঘদিন ধরে মাগুরা শহরের সৈয়দ আতর আলী সড়কে সাকুরা কালার ল্যাবে চাকরি করছেন। তিনি স্ত্রী সুলতানা পারভীন ও দুই শিশুপুত্র ফাহিম ও সিয়ামকে নিয়ে শহরের ম্যাটারনিটি পাড়ায় ভাড়া বাসায় বসবাস করতেন। তার শ্যালক নিয়ামুল (২৫) দু’দিন আগে বোনের বাসায় বেড়াতে এসেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *