জবি ক্যাম্পাস পরিষ্কার করল ছাত্রলীগ

Slider শিক্ষা

নবীন শিক্ষার্থীদের আগমন উপলক্ষে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস পরিষ্কার-পরিচ্ছন্ন করলেন জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি)শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা। আজ দুপুরে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি তরিকুল ইসলাম ও সাধারণ সম্পাদক শেখ জয়নুল আবেদীন রাসেলের উদ্যোগে এই পরিষ্কার-পরিচ্ছন্নতা কার্যক্রম চালানো হয়।

জানা যায়, রবিবার দুপুর থেকেই ক্যাম্পাস পরিচ্ছন্নতা অভিযান শুরু করেন ছাত্রলীগ নেতাকর্মীরা। বিশ্ববিদ্যালয়ের বিজ্ঞান ভবন কলা ভবন ও নতুন ভবনের প্রাঙ্গনে ময়লা আবর্জনা পরিষ্কার করে দিনব্যাপী তাদের এই কার্যক্রম চলে। এসময় গত কয়েক মাস ধরে বিভিন্ন স্থানে জমে থাকা ময়লা-আবর্জনার স্তূপ আর অপরিছন্ন বিশ্ববিদ্যালয় প্রাঙ্গণ পরিষ্কার করা হয়।

জবি ছাত্রলীগ সাধারণ সম্পাদক শেখ জয়নুল আবেদীন রাসেল বলেন, আগামী সাপ্তাহে জবির ‘ক’ ইউনিট দিয়েই শুরু হচ্ছে বিশ্ববিদ্যালয়ের স্নাতক প্রথম বর্ষের ভর্তি পরীক্ষা। আর এই ভর্তি পরীক্ষা দিতে আসা পরীক্ষার্থী এবং অভিভাবকরা যেন বিরূপ মনোভাব পোষণ করতে না পারে, সেজন্য আমাদের এই উদ্যোগ।

জবি শাখা ছাত্রলীগের সভাপতি তরিকুল ইসলাম বলেন, আমাদের ক্যাম্পাস আমরাই রাখব পরিষ্কার। অনেক দিন ধরে বিশ্ববিদ্যালয় অপরিষ্কার হয়ে পড়ে আছে। আসন্ন ভর্তি পরীক্ষায় ভর্তিচ্ছু শিক্ষার্থীদের একটি পরিষ্কার-পরিচ্ছন্ন ক্যাম্পাস উপহার দিতে আমাদের এ কার্যক্রম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *