‘মাদক ও জঙ্গিবাদের ক্ষেত্রে কাউকে ছাড়া দেয়া হবে না’

Slider জাতীয়

নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার মো. আনিসুর রহমান বলেছেন, অপরাধ নিয়ন্ত্রণে আমরা জিরো টলারেন্স নীতি গ্রহণ করেছি। মাদক ও জঙ্গিবাদের ক্ষেত্রে কোন দল নেই, মত নেই, কোন বিশেষ ব্যক্তি বা গোষ্ঠী নেই।

এ বিষয়ে কাউকে ছাড় দেয়া হবে। সিদ্ধিরগঞ্জের এসও রোডের ঈদগাহ ময়দানে বৃহস্পতিবার দুপুরে সিদ্ধিরগঞ্জ থানার আয়োজিত মাদক, জঙ্গিবাদ ও সন্ত্রাস বিরোধ কমিউনিটি পুলিশিং সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার এসব কথা বলেন।
তিনি আরও বলেন, নারায়ণগঞ্জ জেলায় শিশু, নারী নির্যাতন, ইভটিজিং, চুরি, ডাকাতি, ছিনতাই আমরা দেখতে চাই না। এগুলো হলে আমরা কার্যকরী ব্যবস্থা গ্রহণ করব। এ বিষয়ে আপনাদের সহযোগতিা কামনা করছি। তিনি আরো বলেন, আপনাদের সন্তানের প্রতি খেয়াল রাখবেন, যাতে আপনারা সন্তানরা সন্ত্রাস, মাদক ও জঙ্গীবাদের পথে যেতে না পারে।

কমিউনিটি পুলিশিং সমাবেশে সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুস সাত্তার মিয়ার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ মনিরুল ইসলাম, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সভাপতি মজিবুর রহমান, সিদ্ধিরগঞ্জ থানার পদির্শক (তদন্ত) মো. নজরুল ইসলাম, নাসিক প্যানেল মেয়র ও ৬নং ওয়ার্ড কাউন্সিলর মতিউর রহমান মতি, জেলা ছাত্রলীগের সাবেক ক্রীড়া সম্পাদক নাসিক কাউন্সিলর আরিফুল হক হাসান, ১০নং ওয়ার্ড নাসিক কাউন্সিলর ইফতেখার আলম খোকন, ৩নং ওয়ার্ড কাউন্সিলর শাহজালাল বাদল, ১নং ওয়ার্ড কাউন্সিলর ওমর ফারুক, সিদ্ধিরগঞ্জ থানা কমিউনিটি পুলিশের সভাপতি মো. শাহ আলম, সাধারণ সম্পাদক তাজিম বাবু, নারায়ণগঞ্জ সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ শাহজাহান ভূইয়া জুলহাস, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আমিনুল হক ভূইয়া রাজু, যুবলীগ নেতা মাহবুবুর রহমান মাহবুব, খন্দকার মানিক মাস্টার, মোঃ ফারুক ও মো. আশরাফ উদ্দিন প্রমুখ।

কমিউনিটি পুলিশিং সমাবেশে ১৪ জন শীর্ষ মাদক ব্যবসায়ীর নাম ছবি ও ঠিকানা সমন্বয়ে তালিকা প্রকাশ করা হয়। এ সময় পুলিশের এ তালিকাভূক্ত মাদক ব্যবসায়ীদের ধরিয়ে বা সন্ধান দিতে পারলে ৫ থেকে ১০ হাজার টাকা পুরস্কৃত করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *