শ্রীপুর থানায় নতুন ওসি জাবেদুল ইসলাম

Slider গ্রাম বাংলা

রাতুল মন্ডল, শ্রীপুর (গাজীপুর): গাজীপুর জেলার শ্রীপুর থানায় গত মঙ্গলবার রাতে আনুষ্ঠানিক ভাবে যোগদান করেছেন ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদুল ইসলাম। একই সময় দায়িত্ব হস্তান্তর করেন শ্রীপুর থানার সদ্য সাবেক ওসি মোহাম্মদ

আসাদুজ্জামান,পিপিএম। তার দায়িত্ব পালনের মেয়াদ দুই দফায় প্রায় চার বছর। এদিকে, দায়িত্ব গ্রহণের পর থেকে শ্রীপুরের রাজনীতিক, সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ নতুন ওসির সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করতে আসেন। নবনিযুক্ত ওসি জাবেদুল ইসলাম এর আগে চাঁদপুর জেলার হাজীগঞ্জ থানায় ওসি হিসেবে প্রায় দেড় বছর দায়িত্ব পালন করেছেন। হাজীগঞ্জে দায়িত্ব পালনকালে মাদক, জুয়া, চাঁদাবাজি, সন্ত্রাসী, জঙ্গিবাদসহ আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে গুরুত্বপূর্ণ ভূমিকা পালনের জন্য তিনি চাঁদপুর জেলার শ্রেষ্ঠ ওসি হিসেবে সম্মাননা পেয়েছেন। এছাড়াও তিনি চাঁদপুর জেলার ফরিদগঞ্জ থানা ও লক্ষ্মীপুর জেলার রামগঞ্জ থানায় ওসি হিসেবে দীর্ঘদিন দায়িত্ব পালন করেছেন।
ওসির সংক্ষিপ্ত পরিচিতি:

১৯৭২ সালে চট্টগ্রাম জেলার সন্দ্বীপ উপজেলার সমপুর গ্রামের মো.সুফিয়ান ও বিবি ছখিনার ঘরে জন্ম নেন। পড়ালেখা শেষ করে ১৯৯৪ সালে বাংলাদেশ পুলিশে আউট সাইড ক্যাডেট (সাব ইন্সপেক্টর) পদে যোগদান করেন। এরপর তিনি ২০১০ সালে পরিদর্শক (ইন্সপেক্টর) পদন্নোতি পান। ২০০৮ থেকে ২০১০ সাল পর্যন্ত টানা দুই বছর কৃতিত্বের সাথে জাতিসংঘের অভজার মিশনে কসবো শহরে পরামর্শক হিসেবে কাজ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *