ঢাকা রেঞ্জের সেরা তদন্ত কর্মকর্তা নির্বাচিত এস আই শহিদুল ইসলাম

Slider ফুলজান বিবির বাংলা


রাতুল মন্ডল শ্রীপুর(গাজীপু) প্রতিনিধিঃ গাজীপুরের শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. শহিদুল ইসলাম মোল্লা তিনি মাদক নির্মূলে কাজ করে যাচ্ছে প্রতিদিন। মাদক নিয়ে চলমান অভিযান যেন নিত্যদিনের কাজ এই পুলিশ অফিসারের।

বিভিন্ন গুরুত্বপূর্ণ মামলা ছাড়াও৷ গুরুত্বপূর্ণ সব মামলা তদন্ত করে রহস্য উদঘাটন করায় টানা ৬ষ্ঠ বারের মত ঢাকা রেঞ্জের সেরা তদন্তকারী কর্মকর্তা নির্বাচিত হয়েছেন।

(১৮ সেপ্টেম্বর মঙ্গলবার) সকালে ঢাকা রেঞ্জ কার্যালয়ের ক্রাইম কনফারেঞ্জ কক্ষে ঢাকা রেঞ্জের ডিআইজি চৌধুরী আব্দুল্লাহ আল মামুন (পিপিএম) আনুষ্ঠানিকভাবে শহিদুল ইসলামের মোল্লার হাতে স্বীকৃতি হিসেবে সম্মাননা স্মারক সনদপত্র তুলে দেন।এ সময় উপস্থিত ছিলেন গাজীপুরের পুলিশ সুপার শামসুন্নাহার (পিপিএম)সহ পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা।

উল্লেখ্য, গোপালগঞ্জের মকসুদপুরে উপজেলার জুমুরিয়া গ্রামে ১৯৭৬ সালে জন্ম নেওয়া মো. শহিদুল ইসলাম মোল্লা ১৯৯৫ সালে কনস্টেবল হিসেবে বাংলাদেশ পুলিশ বাহিনীতে যোগদান করেন। তার সততা মেধা ও কর্মদক্ষতার কারণে এএসআই ও এসআই হিসেবে পদন্নোতি লাভ করে দেশের বিভিন্ন থানায় কৃতিত্বের সাথে দায়িত্ব পালন করেন। ২০১৫ সালে তিনি তদন্ত অফিসার হিসেবে আইজিপি পদক লাভ করেন। ২০১০ সালে জাতিসংঘ মিশনে যোগদান করে কৃতিত্বের সাক্ষর রাখেন। তিনি ২০১৬ সালে শ্রীপুর থানায় যোগদান করেন এবং ২০১৭ সালেও ঢাকা রেঞ্জের সেরা তদন্তকারী কর্মকর্তা হিসেবে নির্বাচিত হন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *