শরীয়তপুরে বাস চাপায় স্কুলছাত্রী নিহত

Slider গ্রাম বাংলা

শরীয়তপুরে বাস চাপায় এক স্কুল ছাত্রী নিহত হয়েছে। দুপুরে সদর উপজেলা রুদ্রকর মৃধাকান্দি গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

নিহত স্কুল ছাত্রী নুরুন নাহার দক্ষিণ চরসুন্দি গ্রামের আলী আজগর মাঝির মেয়ে। সে স্থানীয় মৃধাকান্দি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিশু শ্রেনীর ছাত্রী।
এদিকে, স্থানীয়রা ঘাতক বাসটির চালক ও তার সহযোগীকে আটক করে পুলিশে সোর্পদ করেছে। উত্তেজিত জনতা পুড়িয়ে দিয়েছে ঘাতক বাসটিকে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সদর উপজেলার রুদ্রকর ইউনিয়নের দক্ষিণ চরসুন্ধি গ্রামের আলী আজগর মাঝির মেয়ে নুরন নাহার তার মায়ের সাথে পাশ্ববর্তী নাগের পাড়া গ্রামের খালার বাসায় বেড়াতে যাচ্ছিল। মৃধাকান্দি ব্রীজের কাছে পৌছলে বিপরিত দিক থেকে আসা একটি বাস (ঢাকা মেট্রো জ ১৪-১০৩) চাপায় দেয় নুরুন নাহারকে। এসময় ঘটনাস্থলেই মারা যায় নুরুন নাহার। এলাকাবাসী বাস চালক শান্ত মন্ডল ও তার সহযোগী মিলনকে আটক করে পুলিশে সোর্পদ করে। এ সময় উত্তোজিত জনতা আগুন দিয়ে বাসটিকে পুড়িয়ে দেয়।

পালং মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুজ্জামান জানান, নুরুন নাহার স্থানীয় মৃধা কান্দি সরকারী প্রথমিক বিদ্যালয়ের শিশু শ্রেনীর ছাত্রী। নাগের পাড়া থেকে শরীয়তপুরগামী একটি বাস চাপায় ঘটনাস্থালেই নুরুন নাহার মারা যায়। বাসটির চালক ও সহকারীকে আটক করা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য শরীয়তপুর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *