ডিমলা সংবাদ

Slider রংপুর

মোঃ জাহিদুল ইসলাম , ডিমলা(নীলফামারী) প্রতিনিধি: ডিমলা উপজেলায় যথাযথ ধর্মীয় মর্যাদায় এবং ব্যাপক আনন্দ উদ্দীপনা নিয়ে ভগবান শ্রীকৃষ্ণের আর্বিভাবর্তীথি শুভ জন্মাষ্টমী পালন করা হয়। এ উপলক্ষে সার্বজনীন গীতাশ্রম থেকে একটি বর্ণাঢ্য মঙ্গল সভাযাত্রা মেডিকেল মোড় হয়ে উপজেলার প্রধান সড়ক প্রদক্ষীন শেষে আশ্রম প্রাঙ্গনে মিলিত হন।

এ উপলক্ষে উপজেলা পূর্জা উদযাপন পরিষদের সভাপতি বাবু মোহিত কুমার রায়ের সভাপতিত্বে একটি আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্তআলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন- নীলফামারী-১ এর সাংসদ বীরমুক্তিযোদ্ধা জনাব মোঃ আফতাব উদ্দিন সরকার, বিশেষ অতিথি- মোঃ সহিদুল ইসলাম (ভারপ্রাপ্ত সম্পাদক) আ.লীগ-ডিমলা, সদর ইউ.পি চেয়ারম্যান মোঃ আবুল কাসেম সরকার ডিমলা থানায় অফিসার ইনচার্জ- মফিজ উদ্দিন শেখ। সভায় বক্তব্য রাখেন- বাবু সুভাষ চন্দ্র সরকার, বাবু নিরেন্দ্র নাথ রায়, হিন্দু,বৌদ্ধ,খ্রিষ্টান ঐক্য পরিষদ নেতা, বাবু বিক্রম চন্দ্র সিংহ রায়, বাবু চন্দ্রকান্ত রায়, বাবু নিতাই চন্দ্র রায়, প্রতিকূল চন্দ্র রায়, বাবু হরিদাস চন্দ্র রায়-প্রসেসর, ইসলামিয়া কলেজ প্রমূখ। বক্তারা ভগবান শ্রীকৃষ্ণের অহিংসনীতি এবং জীব সেবার কথা বিষদ ভাবে বর্ণনা করেন। আলোচনা শেষে গীতাপাঠ পূর্জাঅর্চনা এবং দেশজাতির মঙ্গল কামনা করে বিশেষ প্রার্থনা শেষে ভক্তদের মাঝে প্রসাদ বিতরণ করা হয়। সভায় সঞ্চালক ছিলেন- জন্মাষ্টমী পালন কমিটির সম্পাদক বাবু শৈলেন চন্দ্র রায়।

ডিমলায় ফেনসিডিলসহ আটক

মোঃ জাহিদুল ইসলাম ডিমলা প্রতিনিধি (নীলফামারী): গতকাল ০১ সেপ্টেম্বর বিকাল ০২.১৫ ঘটিকার সময় পশ্চিম ছাতনাই ইউনিয়নের ১নং ওয়ার্ডের ঠাকুরগঞ্জ সরকার পাড়া গ্রামের মৃত মজিবর রহমানের (শুকুর আলী) পুত্র আফজাল (৪৫) কে নীলফামারী র‌্যাব-১৩ এর একটি দল গোপন সংবাদের ভিত্তিতে ৪ বোতল ফেনসিডিল সহ আফজালকে আটক করে নীলফামারী র‌্যাব অফিসে নিয়ে যায়। তাকে জিজ্ঞাসাবাদ করার পরে সন্ধ্যার সময় ডিমলা থানায় হস্তান্তর করেন। এ বিষয় মাদকদ্রব্য আইনে ডিমলা থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। মামলা নং- ০২, তারিখ- ০২ সেপ্টেম্বর- ২০১৮। ডিমলা থানার ওসি (তদন্ত)মোঃ সোহেল রানা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন আসামীকে আজ দুপুরে আদালতের মাধ্যমে নীলফামারী কারাগারে প্রেরণ করা হয়েছে বলে জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *