নড়াইলে বিএনপি ও ছাত্রদলের পাঁচ নেতাসহ ৪৯ জন আটক

Slider খুলনা

নড়াইল: আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে অভিযান অব্যাহত নড়াইলে নাশকতার পরিকল্পনার অভিযোগে বিএনপি ও ছাত্রদলের পাঁচ নেতাসহ ৪৯ জনকে গ্রেফতার করা হয়েছে।

রোববার সকাল পর্যন্ত বিগত ২৪ ঘণ্টায় জেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করেছে পুলিশ।

জেলা পুলিশের কন্ট্রোল রুম থেকে জানানো হয়েছে, জেলার বিভিন্ন এলাকায় বিশেষ অভিযানের সময় নাশকতার পরিকল্পনার অভিযোগে নড়াইল সদর উপজেলার শেখহাটি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও বিএনপি নেতা ওলিয়ার রহমান, জেলা ছাত্রদলের যুগ্ম-সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন জুয়েল, সাংগঠনিক সম্পাদক রুবাইয়াৎ তুরশেদ শাহীল, নড়াইল পৌর ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক মাহমুদুল হাসান, লোহাগড়া পৌর ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক সোহেল রানাকে গ্রেফতার করা হয়।

এছাড়া সদর উপজেলার আগদিয়া-বিছালী এলাকার জুয়ার আসর থেকে একসেট তাস, দেড় হাজার টাকাসহ ৬ জুয়াড়িকে আটক করে পুলিশ।
অভিযানের সময় ১২ পিস ইয়াবা, ১০০ গ্রাম গাজা ও আড়াই লিটার মদসহ ৬ মাদক ব্যবসায়ী, এক বছরের সাজাপ্রাপ্ত আসামিসহ জিআর, সিআর ও নিয়মিত মামলার মোট ৪৯ জনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারের সময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ জাহিদুল ইসলাম, পিপিএম, সহকারি পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ মেহেদী হাসান, সহকারি পুলিশ সুপার (হেডকোয়ার্টার্স) মোঃ জালাল উদ্দিন, সহকারি পুলিশ সুপার (প্র.বি.) মোঃ ইশতিয়াক আহম্মেদ, নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন। মোট ৩৫জনকে গ্রেফতার। এ প্রসঙ্গে নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, পিপিএম ,নড়াইল জেলা অনলাইন মিডিয়া ক্লাবের সভাপতি উজ্জ্বল রায়কে, জানান, গ্রেফতারকৃতদের আদালতে সোপর্দ করা হয়েছে। জেলার আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে অভিযান অব্যাহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *