ঝালকাঠিতে আ. লীগ নেতার বাসা থেকে ৮ জামায়াত নেতা আটক

Slider রাজনীতি

নাশকতার পরিকল্পনায় গোপন বৈঠককালে ঝালকাঠি শহরে নব্য আওয়ামী লীগ নেতার বাসা থেকে জামায়াতে ইসলামীর ৮ নেতাকে আটক করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)।

শুক্রবার সকাল ১১টায় শহরের পূর্বচাঁদকাঠির পাঁচতলা ভবনের একটি কক্ষ থেকে তাদের আটক করা হয়। ওই ভবনের মালিক আওয়ামী লীগ নেতা দাবিদার মিডিয়া প্লাসের মালিক রিপন।

আটককৃতরা হলেন- জেলা জামায়াতের সাংগঠনিক সেক্রেটারি অ্যাডভোকেট নাছির উদ্দিন, সাবেক জেলা সেক্রেটারি অ্যাডভোকেট বিএম আমিনুল ইসলাম, সদর থানা জামায়াতের সেক্রেটারি মাওলানা মনিরুজ্জামান, কেওড়া ইউনিয়ন জামায়াতের সভাপতি আবদুল মালেক সিকদার, রাজাপুর উপজেলা জামায়াতের সদস্য শাহজামাল হাওলাদার, বরিশাল জামায়াতের সদস্য কাওছার আহম্মেদ, ঝালকাঠি জেলা জামায়াতের রোকন জাকির হোসেন ও হাবিবুর রহমান।

ঝালকাঠি ডিবি পুলিশের ওসি মো. কামরুজ্জামান গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে জানান, পূর্বচাঁদকাঠির মরিয়ম ম্যানশনের পঞ্চমতলার একটি ফ্ল্যাটে ভাড়া থাকেন জেলা জামায়াতের সাংগঠনিক সেক্রেটারি অ্যাডভোকেট নাছির উদ্দিন। তার বাসায় সকালে গোপন বৈঠকে বসেন জেলার শীর্ষ জামায়াত নেতারা। সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্র এবং নাশকতার পরিকল্পনায় এ বৈঠক চলছিল।

তিনি আরো জানান, গোপন সংবাদের ভিত্তিতে ঝালকাঠি গোয়েন্দা পুলিশের একটি দল অভিযান চালিয়ে বৈঠকে উপস্থিত আটজনকে আটক করে। তাদের ডিবি কার্যালয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

ঝালকাঠির অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) এম এম মাহামুদ হাসান জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা বৈঠকের কথা পুলিশের কাছে স্বীকার করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *