বুড়িগঙ্গা থেকে জবি শিক্ষাথীর্র লাশ উদ্ধার

Slider ঢাকা

ঢাকা: বুড়িগঙ্গা নদী থেকে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের মেধাবী শিক্ষাথীর্ মো. আরিফুল ইসলামের মরদেহ মঙ্গলবার বিকালে বুড়িগঙ্গা নদী থেকে উদ্ধার করে বাংলাদেশ ফায়ার সাভির্স ও সিভিল ডিফেন্স। বতর্মানে তার মরদেহ পুরান ঢাকার মিডফোডর্ হাসপাতালে রয়েছে।

জানা যায়, গত সোমবার টিউশনির উদ্দেশে বের হওয়ার পর থেকে নিখেঁাজ জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) রাষ্ট্র্রবিজ্ঞান বিভাগের চতুথর্ বষের্র শিক্ষাথীর্ আরিফুল ইসলাম। এ ব্যাপারে আরিফুলের ভাই রাশেদুল ইসলাম গত সোমবার বাদী হয়ে কেরানীগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন বলে জানান কেরানীগঞ্জ থানার ওসি মনিরুল ইসলাম।

আরিফুলের সহপাঠীরা জানান, কেরানীগঞ্জের একটি মেসে থাকতেন আরিফুল। সোমবার সকাল ১০টার দিকে কেরানীগঞ্জ থেকে সূত্রাপুরে টিউশনির করতে বের হন তিনি। এরপর আর কারও সঙ্গে যোগাযোগ হয়নি তার। বিকালের দিকে তাদের এক সহপাঠী আরিফুলকে টেলিফোন করেন। এ সময় অপরিচিত এক ব্যক্তি ফোন ধরেন এবং নিজেকে নজরুল মাঝি বলে পরিচয় দেন। তিনি জানান, বুড়িগঙ্গা নদীতে ভাসমান একটি ব্যাগ থেকে তিনি ফোনটি পেয়েছেন। ব্যাগে কিছু কাগজ, ১২০ টাকা, মানিব্যাগ ও মোবাইল ফোনটি ছিল।

আরিফুল ইসলাম চুয়াডাঙ্গা জেলার জীবননগর থানার রায়পুরের মাইনুদ্দিনের ছেলে। তিনি ২০১৪-১৫ শিক্ষাবষের্ জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের রাষ্ট্রবিজ্ঞান বিভাগে ভতির্ হন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *