গাজীপুর জেলা পোল্ট্রি মালিক সমিতির নৌকা ভ্রমণ

Slider গ্রাম বাংলা


মুহাম্মদ আতিকুর রহমান (আতিক): গাজীপুর জেলা পোল্ট্রি মালিক সমিতি ও ভাওয়াল মির্জাপুর পোল্ট্রি ব্যবসায়ীদের উদ্যোগে নৌকা ভ্রমণ-২০১৮ অনুষ্ঠিত হয়েছে।

৩০ জুলাই সোমাবার সকালে ভাওয়াল মির্জাপুর বাজার সংলগ্ন ঘাট হতে জেলা পোল্ট্রি মালিক সমিতির কর্মকর্তারা ও ভাওয়াল মির্জাপুর পোল্ট্রি ব্যবসায়ীরা একটি ইঞ্জিনচালিত নৌকায় করে রাজধানীর মিরপুর চিড়িয়াখানার উদ্দেশ্যে যাত্রা শুরু করেন।

নৌকা ভ্রমণকালে বাদ্যযন্ত্রের তালে তালে চলে নাচ-গান ও হৈচৈ, হৈ হুল্লোড়। কড্ডা-আশুলিয়া-টঙ্গী হয়ে বোটানিক্যাল গার্ডেনের পশ্চিম পাশে নৌকা নোঙর করে। সেখানে দুপুরের খাওয়া দাওয়া শেষ করে অনুষ্ঠিত হয় র‌্যাফেল ড্র।

মির্জাপুর বাজারের পি.এম ব্রয়লার হাউজের স্বত্বাধিকারী মোঃ খোরশেদ আলমের সৌজন্যে র‌্যাফেল ড্রয়ের বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন জেলা পোল্ট্রি মালিক সমিতির সভাপতি মোঃ সামসুল হক। সান্তনা পুরস্কার হিসেবে সকলের মাঝে ১টি করে মগ বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন মোঃ মনির হোসেন সরকার, মোঃ জহিরুল ইসলাম জহির, মোঃ জাকির হোসেন, মোঃ হাবিবুর রহমান, মোঃ মানিক মিয়া, সহিদুল ইসলাম সহিদ, মোঃ মঞ্জুরুল আলম মঞ্জু, মোঃ শাহিন আলম প্রমুখ।

পরে বিকালে মিরপুর চিড়িয়াখানার পশু-পাখি, জীব-জন্তু দেখে রাত ৮টার দিকে ভাওয়াল মির্জাপুর বাজার সংলগ্ন ঘাট এসে নৌকা ভ্রমণে সমাপ্তি ঘটে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *