ধর্ষণে ব্যর্থ হয়ে স্কুলছাত্রীকে কুপিয়ে জখম, বখাটে আটক

Slider নারী ও শিশু

ঢাকার অদূরে সাভারের আশুলিয়ায় ধর্ষণে ব্যর্থ হয়ে এক স্কুল শিক্ষার্থীকে কুপিয়ে জখম করেছে এক বখাটে। এ ঘটনায় স্থানীয়রা ক্ষিপ্ত হয়ে বখাটে আব্দুল রাজ্জাককে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে।

মঙ্গলবার দুপুরে আশুলিয়ার ভাদাইল এলাকায় এ ঘটনা ঘটে। আহত শিক্ষার্থী স্থানীয় পিয়ার আলী স্কুল এন্ড কলেজের সপ্তম শ্রেণির শিক্ষার্থী।

আটক আব্দুর রাজ্জাক গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ থানার দক্ষিন শাহবাজ গ্রামের রফিকুল ইসলামের ছেলে। সে ভাদাইল এলাকার ছামাদ আলীর বাড়িতে ভাড়া থেকে দিনমজুরের কাজ করতো।

পরিবারের বরাত দিয়ে আশুলিয়া থানা পুলিশের উপ-পরিদর্শক (এস আই) কবীর হোসেন বাংলাদেশ প্রতিদিনকে বলেন, দুপুরে ওই শিক্ষার্থী স্কুল থেকে মধ্য বিরতিতে বাসায় ফিরলে তাকে একা পেয়ে ঘরে ঢুকে ধর্ষণের চেষ্টা করে বখাটে রাজ্জাক। এসময় শিক্ষার্থী বাধা দিলে কক্ষে থাকা বটি দিয়ে তাকে কুপিয়ে জখম করে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে স্থানীয়রা রাজ্জাককে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে। এদিকে গুরুতর আহত অবস্থায় শিক্ষার্থীকে উদ্ধার করে প্রথমে গণস্বাস্থ্য হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে ঢাকা সোহাওয়ার্দী মেডিকেল হাসপাতালে পাঠানো হয়। এ ঘটনায় আশুলিয়া থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *