শাহজালালে ৩৮০০ পিস ইয়াবা সহ নারী যাত্রী আটক

Slider গ্রাম বাংলা

মোঃ আবু বক্কর সিদ্দিক সুমন ; উত্তরা প্রতিনিধিঃ ঢাকা হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ৩৮০০ পিস ইয়াবা ট্যাবলেট সহ রিমা ঘোষ (৩০) নামে এক নারী যাত্রীকে আটক করেছে বিমানবন্দর আমর্ড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) পুলিশের সদস্যরা। উদ্বারকৃত ইয়াবা ট্যাবলেটের মূল্য প্রায় ১১ লাখ ৪০ হাজার টাকা।

আজ সোমবার সকাল পৌনে ১১টার দিকে শাহজালাল বিমানবন্দরের ডমেষ্ট্রিক এ্যারাবেল এলাকা থেকে গোপনে অভিযান চালিয়ে তাকে এয়াবা সহ আটক করে এপিবিএন পুলিশ।

বিমানবন্দর আমর্ড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) এর এএসপি (মিডিয়া) মো: তারিক আহমেদ আজ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান, সোমবার সকাল পৌনে ১১টার দিকে নভো এয়ার (ভিকিউ-৯৩২) উড়োজাহাজের কক্সবাজার থেকে ঢাকা হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌছায়। আর ওই বিমানের যাত্রী ছিল রিমা ঘোষ (৩০)। বিমানযুগে কক্রবাজার থেকে ঢাকায় আগত যাত্রী রিমা ঘোষ (৩০) বিমানবন্দরে নেমে তড়িগড়ি করে নেমে বাহিরে বের হচ্ছিল । এসময় তার সাথে ৮ মাসের একমাত্র শিশু তন্ময় সাথে ছিল। তখন গোপন সংবাদের ভিত্তিতে বিমানবন্দর আমর্ড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) তাকে বের হবার সময় ডমেষ্ট্রিক এ্যারাবেল এলাকা থেকে আটক করে। পরে তার শরীরে ও আচারের প্যাকেট তল্লাশী চালিয়ে ৩৮০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্বার করে। উদ্বারকৃত ইয়াবা ট্যাবলেটের মূল্য প্রায় ১১ লাখ ৪০ হাজার টাকা।

জিঞ্জাসাবাদে যাত্রী রিমা ঘোষ জানান, কক্সবাজার টু ঢাকা সড়ক পথে প্রশাসনের কঠোর নজরধারী থাকার কারণে সে বিমান যুগে ইয়াবা গুলো বহন করে ঢাকায় নিয়ে আসছিল। ইমরান নামে জৈনক এক ব্যক্তি তাকে ইয়াবা চালানটি হাতে দিয়ে ঢাকায় পৌছে দেওয়ার কথা ছিল। বিনিময়ে তাকে মোটা অংকের টাকা পরিশোধ করার কথা ছিল। তার স্বামীর নাম রাজীব ঘোষ। চট্রগ্রামের বোয়ালখালী থানা উত্তরগয়েসী গ্রামে তার বাড়ি। তার পিতার নাম তপু বিশ্বাস। ৮ মাস বয়সী তন্ময় নামে এক পুত্র সন্তান রয়েছে। তাকে সাথে নিয়ে সে আজ বিমানযুগে কক্সবাজার থেকে ইয়াবা নিয়ে ঢাকায় এসে বিমানবন্দরে এপিবিএন পুলিশের কাছে ধরা পড়ে। সে একজন ইয়াবা ক্যারিয়ার।

এপিবিএন এর এএসপি মো: তারিক আহমেদ আজ আরো জানান, ধৃত ইয়াবা পাচারকারী গৃহিনী রিমা ঘোষ এর স্বামী রাজীব ঘোষ চট্রগামের এপিএর ফুডস নামে একটি কোম্পানীতে মার্কেটিং শাখায় কর্মরত। প্রাথমিক জিঞ্জাসাবাদে সে ঘটনার সত্যতা স্বীকার করেছে। তিনি ওই ইয়াবা তার শরীরে ও আচারের প্যাকেটে বহন করে ঢাকায় নিয়ে আসছিল। তার বিরুদ্বে মাদক দ্রব্য আইনে বিমানবন্দর থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে। তাকে ইয়াবা সহ বিমানবন্দর থানায় সোপর্দ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *