ফ্রান্স না ক্রোয়েশিয়া, কী বলছে জ্যোতিষী উট?

Slider খেলা

081349_bangladesh_pratidin_bdp_frns

রাশিয়া বিশ্বকাপের ফাইনালে আগামীকাল ফ্রান্সের মুখোমুখি হবে ক্রোয়েশিয়া। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রবিবার রাত ৯টায়।

কে হবে ২০১৮ বিশ্বকাপ চ্যাম্পিয়ন? সেটা নিয়ে চলছে নানা হিসাব-নিকাশ। ইতোমধ্যে পুরো বিশ্ব দুই গ্রুপে ভাগ হয়ে গেছে। তবে বাংলাদেশি দর্শকদের বেশির ভাগ সমর্থন ক্রোয়েশিয়ার প্রতি। সামাজিক যোগাযোগ মাধ্যমে ‘ঢু’ মারলেই অন্তত তেমনটাই মনে হচ্ছে। তবে এক্ষেত্রে ক্রোয়েশিয়ার প্রেসিডেন্ট কলিন্দা গ্রাবার-কিতারোভিচের গ্যালারিতে সরব উপস্থিতি ক্রোটদের পক্ষে সমর্থনের একটা কারণ বড় হয়ে দাঁড়িয়েছে। কেউ কেউ তো সমর্থন জানিয়েছে ক্রোট ফুটবলারদের ছবি না দিয়ে প্রেসিডেন্টের ছবি পোস্ট করছেন। তা ম্যাচটি নিয়ে জ্যোতিষীরা কি বলছেন?
বিশ্বকাপ নিয়ে ভবিষ্যদ্বাণী করা জ্যোতিষীদের মধ্যে আলোচনার শীর্ষে রয়েছে শাহীন নামের একটি উট। গ্রুপ পর্বের কয়েকটি ম্যাচে ভুল প্রমাণিত হলেও দুটি সেমিফাইনালেই সত্য হয়েছে তার ভবিষ্যদ্বাণী। ফাইনাল ম্যাচটি নিয়ে সেই উটের দাবি, ম্যাচটি জিতে প্রথমবারের মতো বিশ্ব চ্যাম্পিয়নদের তালিকায় নাম লেখাবে ক্রোয়েশিয়া।

এদিন, উটের সামনে দুটি পতাকা রাখা হয়। প্রথমদিকে তার নিশানা ফ্রান্সের পতাকার দিকে থাকলেও পরে দিক পরিবর্তন করে ক্রোয়েশিয়ার পতাকাকে বেছে নেয় উট।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *