তরুণ লেখক পরিষদ ঠাকুরগাঁও শাখার সভাপতি মিলন, সম্পাদক জিসান

Slider সাহিত্য ও সাংস্কৃতি

received_1973227939654296(1)

এস. এম. মনিরুজ্জামান মিলন, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ বাংলাদেশ তরুণ লেখক পরিষদ ঠাকুরগাঁও জেলা শাখার সম্মেলন গত ২৭ জুন ২০১৮ ঠাকুরগাঁও শহরের বড়মাঠে অনুষ্ঠিত হয়। সম্মেলন থেকে কমিটির একটি প্রস্তাব গ্রহণ করে তা অনুমোদনের জন্য কেন্দ্রীয় পরিষদ বরাবর পাঠানো হয়। এরই প্রেক্ষিতে আজ অনুষ্ঠিত সভায় পরিষদের স্থায়ী কমিটির বিবেচনায় রেদওয়ানুল হক মিলনকে সভাপতি জিহাদুজ্জামান জিসানকে সাধারণ সম্পাদক করে মোট ১৭ সদস্যের একটি পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

জেলা তরুণ লেখক পরিষদের অন্যান্য সদস্যরা হলেনঃ সহ সভাপতি- এস. এম. মনিরুজ্জামান মিলন, সহ সাধারণ সম্পাদক- আসাদুজ্জামান শামিম, সাংগঠনিক সম্পাদক- আব্দুস সামাদ, সহ সাংগঠনিক সম্পাদক- শাহারিয়ার নাদিম জয়, অর্থ বিষয়ক সম্পাদক- তানভীর রায়হান, সহ অর্থ বিষয়ক সম্পাদক- মাহিন সরকার, সাহিত্য বিষয়ক সম্পাদক- মাহামুদা খলিল দোলা, প্রকাশনা বিষয়ক সম্পাদক- সৈয়দ নিশান তন্ময়, দপ্তর সম্পাদক- মো. জানে আলম শেখ, নারী বিষয়ক সম্পাদক- বর্ণালী ঘোষ বর্ণ, সহ নারী বিষয়ক সম্পাদক- মারুফা আক্তার বর্নি, কলেজ বিষয়ক সম্পাদক- নুর আলম সিদ্দিকী, সহ কলেজ বিষয়ক সম্পাদক- মো. মুনতাসির মুন, সংস্কৃতি বিষয়ক সম্পাদক- মো. মেহেদী হাসান, যোগাযোগ ও ব্যবস্থাপনা বিষয়ক সম্পাদক- ফাহিম মুনতাসির।

কমিটি ঘোষণা করে বাংলাদেশ তরুণ লেখক পরিষদের সভাপতি আশিকুল কায়েস বলেন, বাংলাদেশ তরুণ লেখক পরিষদ লেখালেখির মাঝেই সীমাবদ্ধ রাখেনি, সমাজে তরুণদের ঐক্যবদ্ধের মাধ্যমে বিকশিত একটি সমাজ বিনির্মাণের পথে এগিয়ে যেতে বিভিন্ন সময়ে সৃজনশীল কাজের মাধ্যমে অবদান রেখে চলেছে। ঠাকুরগাঁও জেলা তরুণ লেখক পরিষদ এবারই প্রথমবারের মত নিজেদের আত্মপ্রকাশ ঘটানোর প্রেক্ষিতে তরুণ প্রজন্মের সাহসী যুবকেরা ঐক্যবদ্ধ হয়ে প্রমাণ করে দিয়েছে সমাজে উন্নয়নের অংশিদারে তারাই অগ্রপথিক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *