পাবনায় খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল

Slider জাতীয়

160443_bangladesh_pratidin_PABNA_NEWS_30-6-18_1_(5)

বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধান মন্ত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবী এবং পাবনা জেলা ছাত্রদলের সদ্য ঘোষিত ৬ সদস্যের কমিটি বাতিলের দাবিতে বিক্ষোভ মিছিল করেছে জেলা ছাত্রদলের একাংশ।

শনিবার দুপুর ১২ টার দিকে তারা পাবনা শহরে এই বিক্ষোভ মিছিল করেন।

শহরের মহিষের ডিপু থেকে জেলার ছাত্রদলের বিভিন্ন ইউনিটের নেতাকর্মী বিক্ষোভে মিছিলে অংশ নেন। বিক্ষোভ মিছিলটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে জেলা বিএনপি কার্যালয়ে গিয়ে শেষ হয়।
বিক্ষোভ মিছিল শেষে সমাবেশে বক্তব্য দেন, পাবনা সদর উপজেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক রাশেদ রানা, পৌর ছাত্রদলের সাবেক সভাপতি মাহমুদুল হাসান সরকার, সাবেক সাধারণ সম্পাদক রেজওয়ান হোসেন হৃদয়, সাবেক যুগ্ম সম্পাদক সাজ্জাতুল ইসলাম খান নাদিম, পাবনা পলিটেকনিক্যাল ইনস্টিটিউট শাখা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক এ.কে.এম. ইমরান মানিক, ওয়াসিব আব্রার হাসিব, রুমন আক্তার প্রমূখ।

এ সময় বক্তারা অবিলম্বে বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধান মন্ত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবী জানান এবং পাবনা জেলা শাখার ৬ সদস্যের কমিটি অবিলম্বে বাতিল করে আন্দোলন সংগ্রামে অংশগ্রহণকারী ও ত্যাগী নেতাদের মূল্যায়ন করে নতুন কমিটি গঠনের দাবী জানান।

সদর উপজেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক রাশেদ রানা বলেন, ত্যাগী নেতা-কর্মীদের বাদ দিয়ে অনভিজ্ঞদের দিয়ে নতুন কমিটির অনুমোদন দেয়া হয়েছে। এ থেকে সৃষ্ট ক্ষোভের কারণে তারা পদত্যাগ করেছেন। বর্তমান কমিটি বিলুপ্ত করে নতুন কমিটি ঘোষণা না করা পর্যন্ত তারা তাদের আন্দোলন চলবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *