রাসিক নির্বাচনে জীবন দিয়ে ভোট রক্ষা করবো : মিনু

Slider রাজশাহী

161352_bangladesh_pratidin_bdp-okk

বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও সাবেক মেয়র মিজানুর রহমান মিনু বলেছেন, জীবন দিয়ে হলেও আমাদের ভোট রক্ষা করবো, অথবা কারাবরণ করে রাজশাহী সিটি করপোরেশনের ভোট রক্ষা করবো। বীরের বেশে আমাদের বিজয় নিশ্চিত করবো।

খালেদা জিয়ার মুক্তির আন্দোলনের অংশ হিসেবে আগামী ৩০ জুলাই রাসিক নির্বাচনে আমরা অংশগ্রহণ করছি। ’ শনিবার সকালে বিএনপির আলোচনা সভায় তিনি এ কথা বলেন।
মিনু বলেন, গত কয়েক বছরে বিএনপি রাজশাহীতে জয়ী হয়ে এসেছে। আগামী ৩০ জুলাই নির্বাচনে আবারও প্রমাণ হবে রাজশাহীর মাটি জিয়ার স্বপ্ন পূরণের মাটি। বর্তমান প্রধান নির্বাচন কমিশনার এবং কমিশন বাংলাদেশের জন্মের পর থেকে এ পর্যন্ত সবচেয়ে অযোগ্য। তার মাধ্যমে দেশের কোন নির্বাচনই সঠিক হয়নি। গত নির্বাচনেও ভোট কারচুপির মাধ্যমে আমাদের ভোট ছিনিয়ে নিয়েছে।

তিনি আরও বলেন, ’৯১ থেকে ২০০৬ সাল পর্যন্ত রাজশাহীর সব উন্নয়ন বিএনপি সুনিশ্চিত করেছে। এখানে অন্য কারো কোন অবদান ছিল না।

আমাদের ধারাবাহিক কিছু কাজ এখনও অসম্পূর্ণ আছে। এই সরকার প্রধান রাজশাহী, রংপুর, খুলনা বিভাগে ব্যাপক বৈষম্য করেছে। এই এলাকায় কোন উন্নয়ন নাই। তাই আগামি মেয়র নির্বাচন বিএনপি সরকারকে জবাব দিবে। বেগম খালেদা জিয়াকে মুক্ত করে আগামি জাতীয় নির্বাচনে জয়যুক্ত করে এই সরকারকে আমরা বহিস্কার করবো। প্রশাসন যদি খুলনা এবং বরিশালের মতো আমাদের কর্মী বাহিনীর উপর নির্যাতন করার চেষ্টা করে, তাহলে আমার বুকের রক্ত দিয়ে হলেও আমাদের কর্মীদের রক্ষা করবো।
সভাপতির বক্তব্যে রাজশাহী মহানগর বিএনপির সভাপতি মোসাদ্দেক হোসেন বুলবুল বলেন, ‘আগামী ৩০ জুলাই নির্বাচনে বিএনপির উপর কোন বাধাকে কঠোরভাবে দমন করা হবে। ভোটের দিন আমাদের সকল নেতা-কর্মী ও দায়িত্বরতরা নিজ নিজ সেন্টারে দাঁড়িয়ে থাকবেন, দেখি কে ভোট ডাকাতি করতে আসতে পারে। ’

নগর বিএনপি কার্যালয়ে অনুষ্ঠিত সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন নগর বিএনপি’র সাধারণ সম্পাদক শফিকুল হক মিলন, রাজশাহী বিভাগের সহ-সাংগঠনিক সম্পাদক শাহীন শওকত প্রমুখ। সভা শেষে আগামী ২ জুলাই রাজশাহী মেডিকেল কলেজ অডিটোরিয়ামে বিএনপির বিভাগীয় কর্মীসভায় সবাইকে যোগদানের আহবান জানান বক্তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *