গাজীপুরে এক কাতারে আ.লীগ ও বিএনপি নেতারা

Slider বাংলার সুখবর

4df2dcaeb5e1aad5afe942e521c34f45-5b2cc5289a4ce

গাজীপুর: সিটি করপোরেশন নির্বাচনে প্রচারণায় অংশ নিতে আওয়ামী লীগ ও বিএনপির অনেক কেন্দ্রীয় নেতা সেখানে অবস্থান করছেন।

শুক্রবার (২২ জুন) গাজীপুর কেন্দ্রীয় জামে মসজিদে এককাতারে দাঁড়িয়ে জুমার নামাজ আদায় করেছেন তারা। রাজনীতি তাদের মধ্যে বিভক্তির রেখা টেনে দিলেও নামাজ শেষে দুই দলের নেতারা একসঙ্গে হাসিমুখে দাঁড়িয়েছিলেন আলোকচিত্রীদের সামনে।

এ সময় ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও দলটির গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনের সমন্বয়ক ড. খন্দকার মোশাররফ হোসেন, সাংগঠনিক সম্পাদক ফজলুল হক, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মহিবুল হাসান চৌধুরী নওফেল, ছাত্রলীগের সাধারণ সম্পাদক এসএম জাকির হোসেইনসহ আওয়ামী লীগ ও বিএনপির নেতাকর্মীরা।

দুই দলের নেতারা নামাজের আগে মুসল্লিদের সালাম দেন ও তাদের কাছে দোয়া চান। তারা নিজ নিজ দলের প্রার্থীদের জন্য ভোটও চেয়েছেন। নামাজ শেষে মসজিদ থেকে বেরিয়ে মুসল্লিদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন এই রাজনীতিবিদরা।

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেন, ‘এই সৌহার্দ্যপূর্ণ পরিবেশ প্রমাণ করে বর্তমান সরকার একটি নিরপেক্ষ, গ্রহণযোগ্য ও অংশগ্রহণমূলক পরিবেশে নির্বাচন করতে বদ্ধপরিকর। গাজীপুরে নির্বাচন উপযোগী একটি চমৎকার ও উৎসবমুখর পরিবেশ বজায় রয়েছে।’

আগামী ২৬ জুন অনুষ্ঠিত হবে গাজীপুর সিটি করপোরেশন নির্বাচন। এতে আওয়ামী লীগের মেয়র প্রার্থী জাহাঙ্গীর আলম ও বিএনপির মেয়র প্রার্থী হাসান উদ্দিন সরকার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *