ছাত্রলীগ নেতা সুদীপ্ত হত্যায় গ্রেফতার সালাউদ্দিন তিনদিনের রিমান্ডে

Slider গ্রাম বাংলা

194332_bangladesh_pratidin_aadfdafewf

চট্টগ্রামে ছাত্রলীগ নেতা সুদীপ্ত বিশ্বাস হত্যা মামলায় মো. সালাউদ্দিন (২০) ওরফে ডিশ সালাউদ্দিনকে তিনদিনের রিমান্ড মঞ্জুর করেছেন মহানগর আদালত। আজ বুধবার দুপুরে আদালত সালাউদ্দিনের তিনদিনের রিমান্ড মঞ্জুর করেন বলে জানান পুলিশের সহকারি কমিশনার (প্রসিকিউশন) নির্মলেন্দু বিকাশ।

এর আগে গত মঙ্গলবার রাতে নগরীর লালখানবাজার মতিঝর্ণা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। সালাউদ্দিন মতিঝর্ণা মুন্সীর বাড়ির বাসিন্দা সোলাইমান আলীর ছেলে।
সদরঘাট থানার ওসি নেজাম উদ্দিন বলেন, ‘গোপন সংবাদের ভিত্তিতে মতিঝর্ণা এলাকা থেকে সালাউদ্দিনকে গ্রেফতার করা হয়। এই মামলায় বিভিন্ন সময়ে গ্রেফতার হওয়া আসামিদের দেওয়া জবানবন্দিতে সালাউদ্দিনের নাম এসেছে। সুদীপ্ত হত্যা মামলায় সালাউদ্দিনসহ মোট ছয়জনকে গ্রেফতার করা হয়। ’

মামলার তদন্ত কর্মকর্তা রুহুল বলেন, এই হত্যাকাণ্ডে মোক্তার, ফয়সাল আহমেদ পাপ্পু, খাইরুল নূর ইসলাম ওরফে খায়ের, আমির হোসেন ওরফে বাবু, রুবেল দে ওরফে চশমা রুবেল নামে পাঁচজনকে এর আগে বিভিন্ন সময় গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মোক্তার ও পাপ্পু আদালতে দেয়া জবানবন্দিতে সালাউদ্দিনের নাম বলেছে। সালাউদ্দিন হত্যাকাণ্ডে সরাসরি অংশ নিয়েছিল বলে তারা জানিয়েছে। ’

প্রসঙ্গত, গত বছরের ৬ অক্টোবর নগরীর দক্ষিণ নালাপাড়ার বাসা থেকে ডেকে নিয়ে পিটিয়ে হত্যা করা হয় নগর ছাত্রলীগের সহ-সম্পাদক সুদীপ্ত বিশ্বাসকে।

এ ঘটনায় সুদীপ্তর বাবা বাবুল বিশ্বাস বাদী হয়ে অজ্ঞাত পরিচয় সাত থেকে আটজনকে আসামি করে মামলা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *