পঞ্চগড়ে আটকের পর স্ট্রোক করে ‘মাদকসেবীর মৃত্যু’

Slider গ্রাম বাংলা

263aab20d94fa49689db4a69de4ebb68-5b136ba73a1d6

পঞ্চগড়: পঞ্চগড়ে গোয়েন্দা পুলিশের (ডিবি) মাদক বিরোধী অভিযানে আটক হওয়ার পর কাজল শেখ মাজু (৪১) নামে এক মাদকসেবীর মৃত্যু হয়েছে।

গতকাল শনিবার রাত ১২টায় পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে কাজলের মৃত্যু হয়।

হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত মেডিকেল অফিসার জিল্লুর রহমান বলেছেন, কাজল হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে ছিলেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

কাজলের বাড়ি পঞ্চগড় জেলা শহরের নিউ মার্কেট এলাকায়। তিনি ওই এলাকার মৃত হযরত আলীর ছেলে।

পুলিশ জানায়, শনিবার রাত সাড়ে ১০ টায় কাজল শেখ মাজুকে এক পুরিয়া গাঁজাসহ জেলা শহরের বানিয়াপট্টি এলাকা থেকে আটক করে ডিবি পুলিশ। আটকের পর তাকে ভ্রাম্যমাণ আদালতে হাজির করার প্রস্তুতি নেওয়ার সময় শ্বাসকষ্টসহ বুকে ব্যথা অনুভব করেন মাজু। পরে পুলিশ তাকে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে। হাসপাতালে নেওয়ার কিছুক্ষণ পরেই চিকিৎসাধীন অবস্থায় মাজুর মৃত্যু হয়।

পুলিশ জানায়, কাজল শেখ মাজু দীর্ঘদিন ধরেই মাদক সেবন করে আসছিলেন। তবে এ ঘটনায় তার পরিবারের পক্ষ থেকেও কোনো অভিযোগ পাওয়া যায়নি।

পঞ্চগড় সদর সার্কেলের সহকারী পুলিশ সুপার সুদর্শন রায় বলেন, গাঁজাসহ আটকের পর কাজল শেখ মাজুকে ভ্রাম্যমাণ আদালতে নেওয়ার প্রস্তুতি চলছিল। এ সময় হঠাৎ অসুস্থ বোধ করলে তাকে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মরদেহটি ময়নাতদন্ত শেষে তার পরিবারের কাছে হস্তান্তর করা হবে বলে তিনি জানান।

ডা. জিল্লুর রহমান বলেছেন, শেখ মাজুর শরীরে আঘাতের কোনো চিহ্ন পাওয়া যায়নি। ময়নাতদন্তের পর তার মৃত্যুর কারণ জানা যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *