অভিনয়ে ফিরছেন বিপাশা, তবে…..

Slider বিনোদন ও মিডিয়া

135627BB

দুই বছর এক সাথে ঘর করছেন তাঁরা। আর ইতিমধ্যেই সুখী দম্পতির খাতায় নাম লিখিয়েছেন। বিপাশা বসু ও করণ সিং গ্রোভার নিজেদের প্রমাণ করতে পেরেছেন।

অভিনেত্রী ও একসময়ের বলিউড হার্টথ্রব বিপাশা এখন নিজের ব্র্যান্ড এনডোর্সমেন্ট নিয়ে ব্যস্ত আর ‘দিল মিল গায়া’ অভিনেতা করণ সিং গ্রোভারের পাইপালাইনে আছে বেশ কয়েকটি ছবি।

তবে গণমাধ্যম মুম্বাই মিরর জানাচ্ছে, আবারো বড় পর্দায় ফিরছেন বিপাশা বসু আর তাঁর রিয়েল-লাইফের হিরোই হতে যাচ্ছেন তাঁর রিল-লাইফের হিরো।

মুম্বাই মিরর জানাচ্ছে, গায়ক মিকা সিং প্রযোজিত একটি ছবিতে অভিনয় করতে যাচ্ছেন বিপাশা বসু। আর এ ছবিতে তাঁর নায়ক হবেন জীবনের নয়ক করণ সিং গ্রোভার। ইতিমধ্যে ছবিটির টাইটেল নির্ধারিত হয়েছে, ‘আদত’। আর এই দম্পতি এবং তাঁদের ফ্যানদের ওপর নির্ভর করে স্ক্রিপ্টে কমবেশি পরিবর্তন আসতে পারে।

এখানে জেনে নেওয়া ভালো, বিপাশা ও করণের প্রথম পরিচিতিমূলক হরর ছবি ‘অ্যালোন’-এর পরিচালক ভূষণ পাটেল ছবিটি পরিচালনা করবেন। ইতিমধ্যে তিনি লোকেশন নির্বাচনের জন্য লন্ডন সফর করেছেন। ছবিটির চিত্রনাট্য লিখছেন বিক্রম ভাট।

মুম্বাই মিরর আরো জানাচ্ছে, ছবিটি আগাগোড়া লন্ডনে শুটিং হবে। আশা করা হচ্ছে, আগামী মাসের যেকোনো সময়ে ছবিটি ফ্লোরে গড়াবে। জানা গেছে, একটি একটি থ্রিলার-ধর্মী ছবি।
সূত্র : ডিএনএ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *