যশোরে ‘গোলাগুলিতে’ দুই মাদক ব্যবসায়ী ও ‘গণপিটুনিতে’ ডাকাত নিহত

Slider গ্রাম বাংলা

133b0c4fa2b41d847bbc9f5719b519a7-5a4ef9398699e

যশোর: যশোরে ‘গোলাগুলিতে’ দুই মাদক ব্যবসায়ী ও ‘গণপিটুনিতে’ এক ডাকাত নিহত হয়েছেন। গতকাল সোমবার দিবাগত রাত তিনটার দিকে যশোর শহরের চাঁচড়া রায়পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে ‘গোলাগুলিতে’ দুই মাদক ব্যবসায়ী নিহত হন। প্রায় একই সময় নোঙরপুর এলাকায় যশোর-মাগুরা মহাসড়কের পাশে ডাকাতি করতে গিয়ে ‘গণপিটুনিতে’ একজন নিহত হন।

‘বন্দুকযুদ্ধে’ নিহত ব্যক্তিরা হলেন যশোর সদর উপজেলার মন্ডলগাতী গ্রামের জাহান আলীর ছেলে আছর আলী (৫৬) ও শহরের চাঁচড়া রায়পাড়া এলাকার সেকেন্দার আলীর ছেলে মানিক (২৬)। ‘গণপিটুনিতে’ নিহত ব্যক্তির নাম বুলি (৪০)। তিনি সদর উপজেলার হাশিমপুর গ্রামের বাসিন্দা।

যশোর কোতোয়ালী থানার উপপরিদর্শক (এসআই) মঞ্জুরুল ইসলামের ভাষ্য, শহরের চাঁচড়া রায়পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে দুই দল মাদক ব্যবসায়ীর মধ্যে গোলাগুলি হচ্ছে বলে খবর পেয়ে পুলিশ সেখানে যায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদকদ্রব্য বিক্রেতারা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল তল্লাশি চালিয়ে দুটি লাশ উদ্ধার করা হয়। এ সময় ঘটনাস্থল থেকে দুটি পিস্তল, দুটি গুলি, পাঁচটি গুলির খোসা ও ৬০০টি ইয়াবা বড়ি উদ্ধার করা হয়।

কোতোয়ালী থানার ইন্সপেক্টর (অপারেশন) শামসুদ্দোহার ভাষ্য, সদর উপজেলার ইছালী ইউনিয়নের নোঙরপুর বাজারের কাছে যশোর-মাগুরা মহাসড়কে গাছের গুঁড়ি ফেলে একদল দুর্বৃত্ত ডাকাতি করতে যায়। এ সময় স্থানীয় লোকজন ধাওয়া করে একজনকে ধরে ফেলে এবং পিটুনি দেয়। খবর পেয়ে পুলিশ আহত অবস্থায় তাঁকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নেন। কিন্তু হাসপাতালের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *