শাহজালালে চোরাই মোবাইলসহ বিমানকর্মী গ্রেফতার

Slider বিচিত্র

234856_bangladesh_pratidin_IMG-2847_(1)

শাহজালালে চোরাই মোবাইলসহ এক বিমানকর্মীকে গ্রেফতার করেছে বিমানবন্দর আর্মড পুলিশ ব্যাটালিয়ন। মঙ্গলবার বেলা ২ টা ৩৫ মিনিটে তাকে গ্রেফতার করা হয়।

জানা যায়, গত ১শনিবার সকাল অনুমান ০৫.৫০ ঘটিকায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরন করেন মালয়েশিয়া প্রবাসী মোঃ সফিকুল ইসলাম। তার ব্যক্তিগত মালামালের ব্যাগগুলো আগমনী কাস্টমসে স্ক্যানিং করার পর ভুলক্রমে একটি ল্যাপটপ রাখার কালো রঙের ব্যাগ স্ক্যানিং মেশিনের পাশেই ফেলে যান।

যার মধ্যে ছিলো একটি Redmi Note-5 Global Version মোবাইল (চার্জার সহ), ১ টি কালো, সবুজ ও নীল রঙের গেঞ্জি, ১ টি সবুজ রঙের গেঞ্জি এবং ১ টি গ্রামীন চেকের বিভিন্ন রঙের ফুলহাতা শার্ট। ঘন্টা খানেক পরে উক্ত স্থানে এসে তিনি আর ফিরে পাননি তার সেই হারিয়ে যাওয়া ব্যাগটি।

পরবর্তীতে বিমানবন্দর আর্মড পুলিশ প্রযুক্তির সহযোগিতা নিয়ে মঙ্গলবার বর্তমানে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ঢাকায় অপারেশন বিল্ডিং এমএলএসএ হিসেবে কর্মরত মোঃ ইয়াছিন মিয়ার (৩৮) বাসা থেকে সেই ব্যাগসহ মোবাইল উদ্ধার করে তাকে গ্রেফতার করা হয়। এই ঘটনায় বিমানবন্দর থানায় মামলা দায়ের করা হয়েছে, যার নাম্বার ৩৯ তারিখ ২২-০৫-২০১৮ এবং ধারা ৩৮০/৪১১ দণ্ডবিধি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *