চুনোপুটিদের না মেরে মাদকের মূল নায়কদের নাম প্রকাশ করুন: মোশাররফ

Slider সারাদেশ

118418_mosha
ঢাকা: চুনোপুটিদের না মেরে মাদকের মূল নায়কদের নাম প্রকাশ করে বিচারের মুখোমুখি করার দাবি জানিয়েছেন বিএনপির স্থায়ী কমিটির ড. খন্দকার মোশাররফ হোসেন।

আজ মঙ্গলবার দুপুরে জাতীয় প্রেসক্লাবে জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দলের আয়োজনে খালেদা জিয়ার মুক্তির দাবিতে এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

খন্দকার মোশাররফ বলেন, মাদকের সম্রাটরা সবাই আওয়ামী লীগের বড় বড় নেতা-কর্মী। সরকারের একজন এমপি, যাকে সারা দেশের মানুষ চেনে মাদকের সম্রাট হিসেবে। তাকে ধরার পরিবর্তে ফুলের মালা পরানো হয়েছে। অথচ হঠাৎ বিচারবর্হিভূত হত্যা করছে মাদকের নামে।
এর মাধ্যমে বিরোধীদের দমনের সুদূরপ্রসারী লক্ষ্য বাস্তবায়ন করতে চায় সরকার। বিচারবর্হিভূত হত্যাকা- দিয়ে মাদক নির্মূল হবে না। এ দেশে আইন আছে। আইনের অধীনে বিচার করা য়ায়।

তিনি আরো বলেন, এদেশে কোনো ইয়াবা তৈরি হয় না। বাহির থেকে আসে। সরকার যদি আন্তরিক হতো তাহলে সীমান্ত দিয়েয়ে দেশে মাদক প্রবেশ করতে পারতো না। এই কাজে মূলত সরকারে এমপিরা জড়িত। আগে তাদের ধরুন।।কিন্তু সরকার তা করবে না। এটির মাধ্যমে আসলে আগামী নির্বাচনকে সামনে রেখে বিরোধীদের মাঝে ভয়ভীতি সৃষ্টি করাই লক্ষ্য। দেশের মানুষ নিরাপদে নেই। কথায় কথায় ক্রসফায়ার দেয়া হচ্ছে। গুম, খুন চলছে।

বিএনপি, খালেদা জিয়া ও জনগণকে বাইরে রেখে নির্বাচন করাই সরকারের টার্গেট মন্তব্য করে তিনি বলেন, সরকারের বিএনপিকে নির্বাচনের বাইরে রাখার লক্ষ্য বাস্তবায়ন হবে না। জনগণ তা মানবে না। এই স্বৈরাচারের হাত থেকে দেশকে মুক্ত করতে হবে। খালেদা জিয়াকে মুক্ত করতে হবে। তাকে মুক্ত করে তবেই আমরা একটি নির্বাচন করবো এবং সে নির্বাচনে খালেদা জিয়ার নেতৃত্বে বিএনপি বিজয়ী হয়ে জনগণের সরকার প্রতিষ্ঠা করবো। সময় আসছে। যদি সরকার ২০১৪ এর মতো নির্বাচনের দিকে অগ্রসর হয় তাহলে জনগণ রাস্তায় নেমে তাদের সামনে দাঁড়াবে।

এছাড়াও আয়োজক সংগঠনের সভাপতি ইশতিয়াক আজিজ উলফাতের সভাপতিত্বে বক্তব্য রাখেন বিএনপির যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *