ফেনসিডিলসহ কালকিনি উপজেলা যুবলীগ সম্পাদক গ্রেপ্তার

Slider গ্রাম বাংলা

12ad4b6832a1c90cd0690e731a5ff294-5af6f91edf939

মাদারীপুর: মাদারীপুরের কালকিনি উপজেলায় ফেনসিডিলসহ যুবলীগের এক নেতা ও তাঁর সহযোগীকে গ্রেপ্তার করেছে জেলার গোয়েন্দা পুলিশ (ডিবি)। শনিবার দুপুরে উপজেলা চত্বর থেকে তাঁদের গ্রেপ্তার করা হয়। পরে আদালত তাঁদের কারাগারে পাঠান।

গ্রেপ্তার হওয়া ব্যক্তিরা হলেন, কালকিনি উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক সরদার নিজামুল হক (৪৭) ও তার সহযোগী হারেছ সরদারকে (৩৩)। তাঁদের বিরুদ্ধে মাদক আইনে মামলা করা হয়েছে।

ডিবি পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক নিজামুল হক কালকিনিতে দীর্ঘদিন ধরে মাদকের ব্যবসা করছেন। এমন সংবাদের ভিত্তিতে গোয়েন্দা পুলিশের একটি দল উপজেলা চত্বরে অভিযান চালায়। এ সময় নিজামুল চার বোতল ফেনসিডিলসহ তাঁর সহযোগীকে নিয়ে সেখানে দাঁড়িয়ে ছিলেন। পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে তাঁদের আটক করা হয়। পরে মামলা করে পুলিশ তাঁদের গ্রেপ্তার দেখায়।

জেলা গোয়েন্দা পুলিশের উপপরিদর্শক শরীফ আবদুল রশিদ বলেন, ‘নিজামুল একজন মাদক ব্যবসায়ী। তাঁর বিরুদ্ধে একাধিক অভিযোগ রয়েছে। কালকিনি থানায় নিজামুল ও হারেছের বিরুদ্ধে মাদক আইনে মামলা হয়েছে।’

উপজেলা যুবলীগের সভাপতি মনিরুজ্জামান হাওলাদার বলেন, ‘নিজাম সরদার দীর্ঘদিন ধরে এ অবৈধ কাজের সঙ্গে জড়িত। জেলা যুবলীগের সভাপতি ও সম্পাদকে এ বিষয়টি জানিয়েছি।’

জেলা যুবলীগের সাধারণ সম্পাদক সাইফুর রহমান খান বলেন, ‘নিজামুল হককে দল থেকে সাময়িক বহিষ্কার করা হয়েছে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *