স্ত্রীর ছুড়ে মারা ইটের আঘাতে স্বামীর মৃত্যু

Slider বরিশাল

22c74fe49a8555173f552ab02d89d74c-barisal

বরিশাল নগরীর কালুশাহ সড়কে বুধবার সকালে স্ত্রীর ছোড়া ইটের আঘাতে স্বামীর মৃত্যু হয়েছে। নিহত আনোয়ার হোসেন খান (৫৫) সিটি কর্পোরেশনের ১৪ নম্বর ওয়ার্ডের কালুশাহ সড়কের আফতাব উদ্দিন খানের ছেলে।

নিহতের মেয়ে নগরীর আলেকান্দা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্রী নাইমা খাতুন জানায়, সকালে তার ছোট ভাই আলেকান্দা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্র নাইম বাবার (আনোয়ার হোসেন) কাছে নাস্তা খাওয়ার জন্য টাকা চায়। এরপর সেও খাতা কেনার জন্য বাবার কাছে টাকা চায়। টাকা নেই বলে জানিয়ে আনোয়ার তাদের বকা দেয় এবং নাইমকে মারধর করে। এই নিয়ে বাবা ও মা লিজা বেগমের মধ্যে ঝগড়া হয়। একপর্যায়ে স্ত্রী ইট ছুড়ে মারলে আনোয়ার আহত হন।

নিহতের ভাই মো. নূর হোসেন খান জানান, আনোয়ারের পরিবারের মধ্যে পারিবারিক কলহ লেগেই থাকেতো। তিনি সবাইকে বকা-ঝকা করতেন। সকালে ঝগড়া হয়। এরপর শুনতে পাই স্ত্রীর ছোড়া ইটের আঘাতে তার ভাই (আনোয়ার) গুরুতর আহত হয়েছেন। তাকে উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন।

ঘটনাস্থল পরিদর্শন শেষে কোতোয়ালি থানার এসআই শামীম জানান, আনোয়ারের মৃত্যুর পরপরই স্ত্রী লিজা বেগম ও শ্বশুর শাহজাহান খান পালিয়েছেন। মরদেহ সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *