রুপালি পর্দায় ফিরছেন মুনমুন

Slider বিনোদন ও মিডিয়া

munmun

তরুণ প্রজন্মের কাছে মুনমুন এক অচেনা নাম। বেশ কয়েক বছর ধরে তাকে বাংলা ছবিতে একদম দেখাই যায় না। এক সময় ঢালিউডে জনপ্রিয় নাম ছিলো মুনমুন। অনেকের মতে `বিষে ভরা নাগিন` শাকিব খানের প্রথম ব্যবসা সফল চলচ্চিত্র। আর এই ছবির নায়িকা ছিলেন মুনমুন।

আবার একসময় তার খোলামেলা অভিনয় নিয়ে প্রচুর বিতর্ক ছিলো মিডিয়া পাড়ায়। বাংলা চলচ্চিত্রের বিতর্কিত এই অভিনেত্রীকে আবারও দেখা যাবে ‘পদ্মার প্রেম’ নামের একটি ছবিতে। হারুন-উজ-জামান পরিচালিত এতে তার বিপরীতে রয়েছেন সেই সয়মকারই আরেক আলোচিত অভিনেতা আলেকজান্ডার বো।

এরই মধ্যে `পদ্মার প্রেম` ছবির প্রথম লটের শুটিং শেষ করেছেন মুনমুন। ছবিটি নিয়ে আশাবাদী এই অভিনেত্রী বলেন, প্রথম লটের কাজ দারুণ হয়েছে। তাছাড়া এর আগেও হারুন ভাইয়ের `ক্ষ্যাপা` ছবিতে আমি আর আলেক ভাই একসঙ্গে কাজ করেছি। হারুন ভাইয়ের সঙ্গে আমার কাজের অভিজ্ঞতা চমৎকার। এক বছর আগে নতুন এই ছবিতে চুক্তিবদ্ধ হয়েছিলাম।

১৯৯৫ সালে শহীদুল ইসলাম খোকন পরিচালিত ‘লম্পট’ ছবির মাধ্যমে রুপালি পর্দায় অভিষেক হয় মুনমুনের। এরপর প্রায় ৮৫টির মতো ছবিতে অভিনয় করেছেন তিনি। অ্যাকশন ঘরানার ছবিতে অভিনয় করে আলোচিত মুনমুনের উল্লেখযোগ্য ছবিগুলোর মধ্যে রয়েছে-‘টারজান কন্যা’, `বিষে ভরা নাগিন`, ‘রানী ডাকাত’, ‘মৃত্যুর মুখে’, ‘রাজা’ ও ‘মরণ কামড়’।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *