গাজীপুরে জাতীয় পার্টির সমর্থন পাচ্ছে জাহাঙ্গীর!

Slider রাজনীতি

18344

আগামী জাতীয় সংসদ নির্বাচনে ফের আওয়ামী লীগ ও জাতীয় পার্টির জোটের গুঞ্জনের মধ্যে আসছে ১৫ মে অনুষ্ঠেয় গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে প্রার্থী না দিয়ে ক্ষমতাসীন দলের প্রার্থীকে সমর্থন দিতে যাচ্ছে সংসদে প্রধান বিরোধী দল জাতীয় পার্টি। গত কয়েক দিন ধরে জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ সরকারের তীব্র সমালোচনা করে বক্তব্য দেয়ার মধ্যেই এই ঘটনা ঘটতে যাচ্ছে।

জাতীয় পার্টির গাজীপুরের নেতারা আওয়ামী লীগের প্রার্থী জাহাঙ্গীর আলমকে সমর্থন দেয়ার বিষয়টি নিশ্চিত করেছেন। যদিও এখনও এ বিষয়ে কোনো আনুষ্ঠানিক ঘোষণা আসেনি। গাজীপুর পৌরসভা এবং সদর উপজেলার ছয়টি ইউনিয়ন বিলুপ্ত করে এবং টঙ্গী পৌরসভা মিলিয়ে গঠিত হয়েছে সিটি করপোরেশন। পোশাক কারখানা অধ্যুষিত এই অঞ্চলটিতে বৃহত্তর রংপুরের বিপুল পরিমাণ শ্রমিক কাজ করেন, যাদের একটি বড় অংশ এই এলাকার ভোটার হয়েছেন। টঙ্গীতে নানা সময় জাতীয় পার্টির ‍উল্লেখযোগ্য সংখ্যক ভোট পেয়েছেন।

গাজীপুরে আওয়ামী লীগ প্রার্থী করেছে জাহাঙ্গীর আলমকে। গত ১২ এপ্রিল প্রার্থিতা জমা দেয়ার পর যাচাই-বাছাই শেষে মেয়র পদে নয় জনের প্রার্থিতা টিকেছে। এই নয় জনের মধ্যে নেই জাতীয় পার্টির কেউ।

নির্বাচনে মূলত লড়াই হবে আওয়ামী লীগের জাহাঙ্গীর আলম এবং বিএনপির হাসান উদ্দিন সরকারের মধ্যে।

এই প্রসঙ্গে গাজীপুর মহানগর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন আর্মি বলেন, তারা জাহাঙ্গীরকে সমর্থন দিচ্ছেন। আজ জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মোহাম্মদ এরশাদ মহানগর জাতীয় পার্টির সিনিয়র নেতৃবৃন্দ ও মেয়র প্রার্থী জাহাঙ্গীর আলমকে ডেকেছেন। ইনশাআল্লাহ আনুষ্ঠানিকভাবে সমর্থনের বিষয়টি তখন ঘোষণা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *