গাসিক নির্বাচন ভাবনা-২০: মরণ কামড়ের প্রস্তুতি বিএনপির

Radio গ্রাম বাংলা টপ নিউজ

30657313_962119953963743_6144084857346588672_n (1)

স্টাফ করেসপন্ডেন্ট, গাজীপুর: আসন্ন গাজীপুর সিটি নির্বাচনকে সামনে প্রধান দুই দল আওয়ামীলীগ ও বিএনপি দলীয় প্রতীকের পক্ষে ঐক্যবদ্ধ হচ্ছে। রাজনৈতিক মাঠে ভোট যুদ্ধ করতে তারা সাংগঠনিকভাবে প্রস্তুতি নিচ্ছে। চালিয়ে যাচ্ছে ঘরোয়া সভা। নিজ নিজ দলের আভ্যন্তরীন কোন্দল নিরসন করে ভোটের মাঠে মরিয়া হয়ে যুদ্ধ করতে প্রস্তুতি নিচ্ছে উভয় দল। রাজপথের বিরোধী দল হিসেবে বিএনপি এবার মরণ কামড় দিতে প্রস্তুতি নিচ্ছে বলে দাবী করছে দলটি। তাদের হাতে থাকা গাজীপুর সিটি দখলে রাখতে মরিয়া হয়ে উঠেছে বিএনপি ও তার অংগ সহযোগী সংগঠনগুলো।

অনুসন্ধানে জানা যায়, গাসিকের বর্তমান মেয়র ও বিএনপির ভাইসচেয়ারম্যান অধ্যাপক এম এ মান্নানের সঙ্গে এবার ধানের শীষের মনোনয়ন প্রাপ্ত বিএনপির কেন্দ্রিয় নির্বাহী কমিটির সদস্য হাসান উদ্দিন সরকারের আভ্যন্তরীন বিরোধ ছিল দীর্ঘ দিনের। এবার মেয়র নির্বাচনে হাসান সরকার মনোনয়ন পাওয়ার পর সেই বিরোধ মিটে গেছে। শারিরিকভাবে অক্ষম অধ্যাপক এম এ মান্নান হাসান সরকারকে সমর্থন করায় ওই বিরোধ মিটে যায়।

মাঠ পর্যায়ে দেখা যায়, মান্নান ও হাসান সরকার দুই জনই তাদের দলীয় লোকজন নিয়ে মহানগর চষে বেড়াচ্ছেন। প্রতিদিন অসংখ্য ঘরোয়া সাংগঠনিক সভা করছেন।

দলীয় নেতা-কর্মীদের দাবি, এবার বিএনপির আভ্যন্তরীন কোন কোন্দল নেই। তাই বিজয় নিশ্চিত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *