গাসিকে ৩১৮টি মনোনয়নপত্র বিক্রি

Slider গ্রাম বাংলা

30124057_2060770777534208_5197028296896838967_n

গাজীপুর: গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে ৯ জন সাধারণ কাউন্সিলর পদে ২৪১ জন এবং সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ৬৮ জনের মনোনয়নপত্র উত্তোলন করেছেন।

আজ বৃহসপতিবার শেষ খবর পাওয়া পর্য়ন্ত মোট ৩১৮টি মনোনয়নপত্র বিক্রি হয়েছে।

গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনের মোট ৯জন প্রার্থী মনোনয়নপত্র উত্তোলন করেছেন এর মধ্যে বৃহস্পতিবার সকাল থেকে বিকেল পর্যন্ত মেয়র পদে ৬ জন প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

বৃহস্পতিবার বিএনপির পরিচয়ে মেয়র পদে বিএনপির ভাইস চেয়ারম্যান ও বর্তমান মেয়র এমএ মান্নান এবং তার পুত্র মুঞ্জুরুল করিম রনি, বিএনপির কেন্দ্রীয় সদস্য মো. হাসান উদ্দিন সরকার, গাজীপুর মহানগর আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি অ্যাড. মো. ওয়াজ উদ্দিন মিয়া, কালীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও আওয়ামীলীগের কেন্দ্রীয় দপ্তর বিষয়ক উপ-কমিটির সদস্য মো. আফছার উদ্দিন, জাসদের মহানগর কমিটির সভাপতি মো. রাশেদুল হাসান রানা। আগের দিন বুধবার মেয়র পদে যারা মনোনয়ন উত্তোলন করেছেন তারা হলেন, গাজীপুর উন্নয়ন পরিষদ সমর্থিত স্বতন্ত্র প্রার্থী হয়ে গাজীপুর মহানগর জামায়াতের আমীর অধ্যক্ষ মো: সানাউল্যাহ, সাবেক কাশিমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও জেলা বিএনপির সাহিত্য ও প্রকাশনা সম্পাদক শওকত হোসেন সরকার এবং ইসলামি ঐক্য জোটের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মাওলানা মো: ফজলুর রহমান। মেয়র মান্নান ও তার ছেলে রনি পক্ষে মেয়রের সহকারি একান্ত সচিব এসএম ওয়াসিম, আইনজীবী মো. আলমগীর কবির আলম মনোনয়নপত্র উত্তোলন করেছেন।

গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনের রিটার্নিং কর্মকর্তার সহায়ক কর্মকর্তা মো. রেজাউল ইসলাম সাংবাদিকদেরকে বিষয়টি নিশ্চিত করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *