উত্তরায় বিপুল পরিমান ইয়াবাসহ গ্রেফতার-২

Slider ফুলজান বিবির বাংলা

10917893_1586310234843177_2785436532876773338_n

 

 

 

 

 

 

মো: আবু বক্কর সিদ্দিক সুমন ; উত্তরা প্রতিনিধি :   রাজধানীর উত্তরায় বিপুল পরিমাণ ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় তাদের কাছে থাকা ৬শ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়।

রোববার (১৯ মার্চ) সন্ধ্যা থেকে রাত পর্যন্ত পৃথক অভিযানে তাদেরকে গ্রেপ্তার করে উত্তরা পশ্চিম থানা পুলিশ। আটকদের নাম রিপন আলী শেখ (৩০) ও ফজলুল হক মোল্লা (৪০)।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ঢাকা ময়মনসিংহ মহাসড়কের আব্দুল্লাহপুরের রাস্তার পশ্চিম পাশ থেকে রোববার (১৯ মার্চ) সন্ধ্যা ৭টার দিকে ৬০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ফজলুল হক মোল্লাকে গ্রেপ্তার করে উত্তরা পশ্চিম থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) দিদার হোসেন। আটক মাদক ব্যবসায়ী শরিয়তপুর জেলার ভেদরগঞ্জ থানাধীন সাজনপুর এলাকার মৃত সাহেব আলীর ছেলে। সে মিরপুর ১০ নম্বর সেকশনের বিহারী ক্যাম্পে থেকে দীর্ঘদিন যাবত ইয়াবা ব্যবসা করে আসছিল।

অপরদিকে গভীর রাতে ৫৪০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মো. রিপন আলী শেখ নামের অপর এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করে উত্তরা পশ্চিম থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) বেলাল হোসেন। তিনি কুষ্টিয়া সদরের পিয়ারা তলা নামক এলাকার আব্দুল লফির আলী শেখের ছেলে।

গ্রেপ্তারের বিষয়ে এএসআই দিদার হোসেন গ্রাম বাংলা নিউজ টোয়েন্টিফোর ডটকম এর প্রতিবেদককে বলেন, আব্দুল্লাহপুরে হঠাৎ করে ফজলুল হক নামের এক সন্দেহভাজন ব্যক্তিকে তল্লাশি করে ৬০ পিস ইয়ায়াবা ট্যাবলেট পাওয়া যায়। পরবর্তীতে তাকে গ্রেপ্তার করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দেওয়া হয়েছে।

অপরদিকে এএসআই বেলাল হোসেন জানান, সন্দেহজনকভাবে ঘোরাফেরারত রিপন নামের এক ব্যক্তির শরীর তল্লাশী করে তার হেফাজত থেকে ৫৪০ পিস ইয়াবা জব্দ করা হয়েছে। এসব ইয়াবা ট্যাবলেটগুলো তার পকেটের ভেতরের তিনটি নীল রংয়ের জিপারের মধ্যে থেকে পাওয়া যায়।

এ ঘটনায় তাকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে গ্রেপ্তার করা হয়েছে এবং তার বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়েছে।.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *