বাগেরহাটে ৯৮ পাউন্ড ওজনের কেক কেটে বঙ্গবন্ধুর জন্মদিন পালন

Slider খুলনা

98-paound

 

 

 

 

 

বাগেরহাট জেলা আওয়ামী লীগ ও তার সকল সহযোগি সংগঠন শনিবার সন্ধ্যায় রেলরোডে দলীয় আফিসে ৯৮ পাউন্ড ওজনের বিশাল একটি কেক কেটে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৮তম জন্ম দিবস ও জাতীয় শিশু দিবস পালন করেছে।

কেক কাটার পর জেলা যুবলীগের আহবায়ক সরদার নাসিরউদ্দিনের নেতৃত্বে একটি বিশাল র‌্যালী শহর প্রদক্ষিণ করে। এর আগে শনিবার সকালে জেলা প্রশাসন, জেলা পুলিশ, জেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন এবং জেলার বিভিন্ন সরকারী বেসরকারী প্রতিষ্ঠানের উদ্যেগে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পণ করা হয়। পরে জেলা প্রশাসনের উদ্যেগে শহরের কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে স্বাধীনতা উদ্যানে গিয়ে সমাবেশ অনুষ্ঠিত হয়।

বাগেরহাটের জেলা প্রশাসক তপন কুমার বিশ্বাসের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য দেন, সমাজকল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও জেলা আওয়ামী লীগ সভাপতি ডা. মোজাম্মেল হোসেন এমপি, মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এমীর শওকাত আলী বাদশা এমপি, সংরক্ষিত মহিলা এমপি হেপী বড়াল, পুলিশ সুপার পংকজ চন্দ্র রায়সহ স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে বক্তারা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বর্নাঢ্য জীবনের বিভিন্ন সংগ্রাম ও আন্দোলনের কথা আলোকপাত করেন। এছাড়া দিবসটি উদযাপন উপলক্ষে বাগেরহাট জেলার সকল শিক্ষাপ্রতিষ্ঠান ও বিভিন্ন বেসরকারী প্রতিষ্টান নানা কর্মসূচী পালন করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *