পাঁচ কোটি টাকা আত্মসাত; অডিটরের বাড়ি থেকে ৯২ লাখ টাকা উদ্ধার

Slider টপ নিউজ

58fc9d156d612cdbf534e35718395125-5938b50844adc

 

 

 

 

কিশোরগঞ্জ কালেক্টরেট ভূমি অধিগ্রহণের আত্মসাতকৃত পাঁচ কোটি টাকার মধ্যে ৯২ লাখ টাকা উদ্ধার করেছে দুদক। টাকা আত্মসাতের ঘটনায় গ্রেফতারকৃত জেলা হিসাব রক্ষণ কার্যালয়ের অডিটর সৈয়দুজ্জামানের বাড়ি থেকে মঙ্গলবার রাতে এ টাকা উদ্ধার করা হয়। কিশোরগঞ্জ সদর উপজেলার কাতিয়ারচর গ্রামে তার বাড়িতে রাত ১২ টা থেকে ২টা পর্যন্ত অভিযান পরিচালনা করে দুদক।

মামলার তদন্তকারী কর্মকর্তা দুদকের সহকারী পরিচালক মো. আব্দুল ওয়াদুদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে আদালতের অনুমতি নিয়ে একজন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও পুলিশের সহায়তায় সৈয়দুজ্জামানের বাড়িতে রাতে অভিযান চালানো হয়। এ সময় বাড়ির টিনের চালার মাচা থেকে প্যাকেট করা অবস্থায় টাকাগুলো পাওয়া যায়। তবে এ অভিযানে কাউকে আটক করা হয়নি।

উল্লেখ্য, কালেক্টরেটে ভূমি অধিগ্রহণের পাঁচ কোটি টাকা আত্মসাতের অভিযোগে কিশোরগঞ্জের সাবেক ভূমি অধিগ্রহণ কর্মকর্তা মো. সেতাফুল ইসলামকে গত ১৭ জানুয়ারি পিরোজপুর জেলা সদর থেকে গ্রেফতার করে দুদকের একটি দল। পরে গত ২৯ জানুয়ারি সেতাফুল ইসলামকে পাঁচদিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদে তিনি টাকা আত্মসাতের কথা স্বীকার করেন। পরে এর সাথে জড়িত সন্দেহে জেলা হিসাব রক্ষণ কার্যালয়ের অডিটর সৈয়দুজ্জামান ও পিয়ন দুলাল মিয়াকে গ্রেফতার করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *