সাংবাদিককে অস্ত্র ঠেকিয়ে মারধর, বিকাশে মুক্তিপণ আদায়

Slider ঢাকা
maxresdefault
প্রতিকী ছবি

মো: আবু বক্কর সিদ্দিক সুমন ; উত্তরা প্রতিনিধি:

রাজধানীর তুরাগে এক স্থানীয় সাংবাদিককে অস্ত্র ঠেকিয়ে মারধরের অভিযোগ উঠেছে। আহত ওই সাংবাদিকের নাম জেমস একে হামিম। তিনি ঢাকা থেকে প্রকাশিত অপরাধ বিষয়ক ম্যাগাজিন অপরাধ বিচিত্রার স্টাফ রিপোর্টার হিসেবে কর্মরত রয়েছেন।
রবিবার সন্ধ্যার দিকে তুরাগের ডিয়াবাড়ি এলাকার বন্ধু নার্সারিতে এ  ঘটনাটি ঘটে।
পুলিশ জানায়, রবিবার দুপুরের দিকে ভুক্তভোগী সাংবাদিককে তুরাগের খালপাড় এলাকা থেকে তুলে নিয়ে গিয়ে মারধর করে ১০/১২ জন দুর্বৃত্ত। সে সময়  মুক্তিপণ হিসেবে বিকাশের মাধ্যমে টাকা আদায় করে ৫ ঘন্টা পর তাকে সন্ধ্যায় ছেড়ে দেয়া হয়। পরে পরিচিত লোকজন আহত অবস্থায়  উদ্ধার করে তাকে চিকিৎসার জন্য টঙ্গী সরকারী  হাসপাতালে নিয়ে যায়।
ভুক্তভোগী সাংবাদিক জেমস একে হামিম গ্রাম বাংলা নিউজ টোয়েন্টিফোর ডটকম এর প্রতিবেদককে জানান, তুরাগ এলাকার মাদক ব্যবসায়ীদের নিয়ে বেশকিছু সংবাদ প্রকাশ করায় ক্ষিপ্ত হয়ে ১০/১২ জন ব‍্যক্তি অস্ত্র ঠেকিয়ে আমাকে গাড়িতে করে তুলে নিয়ে যায় তুরাগের ডিয়াবাড়ি এলাকার বন্ধু নার্সারির এক বন্ধ ঘরে। সেখানেই প্রায় ৫ ঘণ্টা আটকে রেখে নির্যাতন চালায় তারা। পরে বিকাশের মাধ্যমে ৪০০০ টাকা ও মানিব্যাগে থাকা ৩০০০ টাকা আদায় করে আমাকে ছেড়ে দেয়া হয়।
তুরাগ থানার অপারেশন অফিসার ইন্সপেক্টর দুলাল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে গ্রাম বাংলা নিউজ টোয়েন্টিফোর ডটকম  এর প্রতিবেদককে জানান, মারধরের ঘটনায় সোমবার রাত ১২টা দিকে একটি অভিযোগ পত্র দায়ের করেছে ভুক্তভোগী সাংবাদিক। বিষয়টি খুব গুরুত্ব সহকারে তদন্ত করে দেখা হচ্ছে। ইতোমধ্যেই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে অভিযুক্তদের ধরতে চেষ্টা চালাচ্ছে।.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *