আইএসের হুমকিতে পর্ন জগৎ ছাড়লেন মিয়া খলিফা?

Slider বিচিত্র

mia-khalifa-instagram-7.pngলেবাননের খ্রিস্টান পরিবারে জন্মানো মিয়া খলিফাকে বিশ্বের বহু মানুষ এক নামেই চিনে। এক সময় তিনি ছিলেন একটি পর্ন বিষয়ক ওয়েবসাইটের শীর্ষ তারকা। তবে এই পেশা থেকে নিজেকে অব্যহতি দিচ্ছেন এই পর্ন তারকা।

লন্ডনের অনলাইন ডেইলি মেইলের সাংবাদিক ল্যান্স আর্মস্ট্রংয়ের সঙ্গে কথা বলার সময় এমনটাই জানালেন মিয়া খলিফা। তার জন্ম মধ্যপ্রাচ্যের লেবাননের রাজধানী বৈরুতে। মাত্র ১০ বছর বয়সে তিনি পাড়ি জমান যুক্তরাষ্ট্রে। আস্তে আস্তে পা রাখেন পর্নো দুনিয়ায়। এ নিয়ে মধ্যপ্রাচ্যে তোলপাড় শুরু হয়। উত্তেজনায় ফুটতে থাকে চারপাশ।

তার সমালোচনায় সামাজিক যোগাযোগ মাধ্যম, মিডিয়ায় ঝড় ওঠে। কিন্তু পিছু ফিরে তাকাননি মিয়া খলিফা। তিনি পর্ন শিল্পে হয়ে ওঠেন বিশ্বের প্রথম সারির মুখ। এক নামেই সবাই চিনে নেয় তাকে। এমন অবস্থায় গত বছর প্রাণহানীর হুমকি পান তিনি আইসিসের পক্ষ থেকে। এরপরই তিনি পর্ন জগত ছেড়ে দেন।

পর্ন জগত ছেড়ে দেয়ার সময় তিনি প্রকাশ করেননি যে, কি কারণে এ জগত ছাড়ছেন। তবে এখন মুখ খুলেছেন। বলেছেন, ওই যে আইসিসের হত্যার হুমকি। ওই কারণেই পর্ন ছবিতে কাজ করা বন্ধ করে দিয়েছেন। এখন একটি স্পোর্টস শোতে হোস্ট হিসেবে কাজ করছেন বলেও জানান মিয়া খলিফা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *