এবার ভায়াগ্রাসহ রিয়াদে গ্রেফতার দুই বিমান ক্রু

Slider জাতীয়

Viagra

 

 

 

 

 

এবার যৌন উত্তেজক ভায়াগ্রা নিয়ে সৌদি আরবের রিয়াদে গ্রেফতার হলেন বিমানের দুই কেবিন ক্রু ফেরদৌস আল মামুন শিশির ও আরিফ পাঠান রুহিত। মঙ্গলবার রিয়াদ নারকটিক্সের একটি দল সেখানকার একটি হোটেলে অভিযানে তাদের আটক করে নিয়ে যায়।

বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি সূত্র জানায়, আটক দুজনের সর্বশেষ অবস্থা সম্পর্কে তাদের জানা নেই। বিমানের পরিচালক (কাস্টমার সার্ভিস) আলী আহসান বাবু জানিয়েছেন, তাদের বিষয়ে খোঁজখবর নেওয়া হচ্ছে। কি কারণে তাদের আটক করা হয়েছে তা এখনো সৌদি বিমান অফিস থেকে জানানো হয়নি। তবে এ দুজনকে ছাড়াই রিয়াদ থেকে ওই ফ্লাইট এসে বুধবার ঢাকায় এসে পৌঁছেছে। সুনির্দিষ্ট অভিযোগ পেলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

এদিকে বিমানের আরেক পরিচালক জানিয়েছেন, সোমবার ঢাকা থেকে ফ্লাইট নিয়ে অন্যান্যের সঙ্গে কেবিন ক্রু শিশির ও রুহিত  রিয়াদ যান। তারা সেখানকার রেডিসান ব্লু হোটেলে অন্যান্য ক্রুদের সঙ্গেই ছিলেন। মঙ্গলবার হঠাৎ সেখানে রিয়াদ নারকট্রিক্সের একটি টিম অভিযান চালিয়ে তাদেরকে ধরে নিয়ে যায়। পরে হোটেল কর্তৃপক্ষ বিমানের রিয়াদ অফিসকে জানিয়ে  দেয়-এ দুজনকে ভায়াগ্রাসহ অন্যান্য ওষুধ রাখার অভিযোগে আটক করে নিয়ে যায়। এতে বিমানের গতকালের ফ্লাইট ওই দুজনকে ফেলে রেখেই ঢাকায় আসে। এ ঘটনা জানাজানি হবার পর বিমানে তোলপাড় শুরু হয়। রাতে এ রিপোর্ট লেখা পর্যন্ত বিমানের কোনো কর্তৃপক্ষই নিশ্চিত করতে পারেনি ঠিক কি কারণে তাদের আটক করা হয়েছে। আজ এ বিষয়ে বিস্তারিত জানা যাবে বলে জানিয়েছেন একজন মহাব্যবস্থাপক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *