ভালবাসা দিবসে ভালবাসার জন্য দুই বোনের আত্মহত্যা

Slider বিচিত্র

27750151_1572742902794820_286602469328366820_n

 

 

 

 

 

 

 

 

রংপুর: দুই বোনের প্রেমিক একজনই। এটা জানাজানি হয় মঙ্গলবার। আর এ লজ্জায় দুই বোন বিষপানে আত্মহত্যা করেছেন। আজকে ভালবাসা দিবসে ওই ঘটনা ঘটে।

রংপুরের মডার্ন এলাকার পূর্ব শেখ পাড়া এলাকায় মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারী) সকালে বিষপান করলে স্বজনরা তাদেরকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। বুধবার ভোরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়।

নিহতরা ওই এলাকার মঞ্জুর হোসেন লিটনের মেয়ে লুৎফর নাহার লতা (১৪) ও আলমগীর হোসেনের মেয়ে সাদিয়া জান্নাত অর্নী (১৪)। তারা দুজন খালাতো বোন। লতা নগরীর নাজিরদিঘি উচ্চ বিদ্যালয় ও সাদিয়া জান্নাত অর্নী দর্শনা স্কুলের নবম শ্রেণির ছাত্রী।

জানা যায়, একই এলাকার আনসার আলীর ছেলে ও রংপুর মডেল কলেজের অনার্সের শিক্ষার্থী মেরাজুল ইসলামের সঙ্গে লতা ও অর্নী দুজনেরই দীর্ঘদিন থেকে প্রেমের সম্পর্ক ছিল। কিছুদিন আগে বিষয়টি জানাজানি হলে মেয়েপক্ষ গত সোমবার মেরাজুলকে মারধর করে। এ অবস্থায় মঙ্গলবার লতা ও অর্নী একই এলাকায় তাদের নানাবাড়ি বেড়াতে যায়। দুজনেই প্রেমিক মেরাজুলের উদ্দেশে দুটি প্রেমপত্র লিখে সকলের অগোচরে বাড়িতে থাকা কিটনাশক পান করে।

এ বিষয়ে ৩১নং ওয়ার্ডের কাউন্সিলর শামসুল ইসলাম বলেন, আমি বিষয়টি শুনেছি। তাদের পরিবারের সঙ্গে কথা বলে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *