কোটালীপাড়ায় প্রশ্ন ফাসে জড়িত থাকার দায়ে আটক এক কোচিং শিক্ষক

Slider খুলনা

Photo -3এম আরমান খান জয়,গোপালগঞ্জ :
গোপালগঞ্জের কোটালীপাড়ায় প্রশ্ন ফাসে জড়িত থাকার দায়ে দুই এস এস সি পরীক্ষার্থী ও ১ কোচিং শিক্ষক সহ ৩ জনকে আটক করেছে থানা পুলিশ।

জানা যায়, উপজেলার বান্ধাবড়ী গ্রামের হেলাল উদ্দিন তালুকদারের ছেলে কোচিং শিক্ষক সালাউদ্দিন তালুকদার জামসেদ (৪০) কে গত ১১ ফেব্রুয়ারী সকালে আইসিটি পরীক্ষা শুরুর আধা ঘন্টা পূর্বে নিজ কোচিং সেন্টারে বসে মোবাইল দেখিয়ে পরীক্ষার্থীদের প্রশ্ন বুঝিয়ে দেওয়ার সময় গোপন সংবাদের ভিত্তিতে কোটালীপাড়া থানার এস আই মোশাররফ হোসেনের নেতৃত্বে একদল পুলিশ, বান্ধাবাড়ী জগৎ বন্ধু পাবলিক (জেবিপি) উচ্চ বিদ্যালয়ের এস এস সি পরীক্ষার্থী একই গ্রামের মুজিবুর রহমান শেখের ছেলে মেহেদী হাসান শেখ (১৮) ও আলী আজীম শেখের ছেলে ফেরদৌস শেখ (১৭) সহ ৩ জনকে হাতে নাতে গ্রেফতার করে। শাহালোম হাওলাদার, হেলু শেখ, রুঙ্গু গোলদার, বাচ্চু হাওলাদার, হেলাল কাজী সহ একাধীক এলাকাবাসী সাংবাদিকদের বলেন- জেবিপি উচ্চ বিদ্যালয়ের দক্ষিণ পার্শ্বে নিজ ভগ্নিপতি ইলিয়াস গোলদারের বাড়ীতে ঐ অভিযুক্ত কোচিং শিক্ষক সালাউদ্দিন তালুকদার দীর্ঘদিন যাবৎ কোচিং বানিজ্য করে আসছে।

তার কারণে আজ এই দুজন ভালো ছাত্রের ক্ষতি হয়েছে এবং বান্ধাবড়ী জেবিপি স্কুল সহ পুরো এলাকার বদনাম হয়েছে। আমরা ঐ কোচিং মাস্টারের শাস্তি দাবি করছি। এ বিষয়ে ওখানেই কোটালীপাড়া থানার এস আই মোশাররফ হোসেনের সঙ্গে আলাপ হলে তিনি ঘটনার সত্ত্বতা স্বীকার করে বলেন- ১ কোচিং শিক্ষক ও ২ জন পরীক্ষাথীকে আটক করেছি।

থানায় মামলার প্রস্তুতি চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *