গাজীপুর মহানগর ছাত্রলীগ কমিটি বিলুপ্ত

Slider ঢাকা রাজনীতি
grambanglanews24.com
grambanglanews24.com

মোস্তাফিজুর রহমান দীপ;গাজীপুর অফিসঃ

গাজীপুর মহানগর ছাত্রলীগের নতুন নেতৃত্বের লক্ষ্যে ছাত্রলীগের বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সোমবার টঙ্গীর বড় বাড়ী গরুহাটা মাঠ প্রঙ্গণে গাজীপুর মহানগর ছাত্রলীগের সভাপতি ইকবাল হোসেন পাঠানের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম দীপের সঞ্চালনায় সম্মেলন উদ্বোধন করেন বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি সাইফুল ইসলাম সোহাগ।

এসময় বিনপিকে দলকে উদ্দেশ্য করে বলেন,‘বিএনপিকে হাতে চুরি পরার সময় দেয়া হবে না’ সোহাগ আরো বলেন, যিনি বাংলাদেশকে দুর্নীতিতে চ্যাম্পিয়ন করেছেন, বাংলাদেশে জঙ্গিবাদ সৃষ্টি করেছেন, এতিমের টাকা আত্মসাৎ করেছেন, সাধারণ মানুষের টাকা বিদেশে পাচার করেছেন- সেই বিএনপি নেত্রী খালেদা জিয়ার এতিমখানা মামলার রায় ঘোষণা করা হবে ৮ ফেব্রুয়ারী। ইতোমধ্যে আদালতের রায়কে বানচাল করতে জঙ্গি নেত্রী খালেদা ও তার সন্ত্রাসী বাহিনী উঠে পড়ে লেগেছে। রায়কে কেন্দ্র করে বিএনপির অনেক নেতারা অনেক কথা বলেছেন। ঢাকা মহানগর বিএনপির এক নেতা বলেছেন- যদি সেদিন মাঠে কোন কর্মীকে না পাওয়া যায়, তাহলে তারা হাতে চুড়ি পরবেন। কিন্তু তাদের উদ্দেশ্যে আমরা একটি কথা বলব- সেদিন ৮ ফেব্রুয়ারি নয়, কোন ফেব্রুয়ারিতেই তাদের হাতে চুড়ি পরার সময় দেয়া হবে না। তাদের ঢাকা মহানগর থেকে এবং বাংলাদেশ থেকে পালাবার সময় দেয়া হবে না।

প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক সাবেক পররাষ্ট্রমন্ত্রী, চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য ডা. দীপু মনি এমপি, বিশেষ অতিথির বক্তব্য রাখেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব মোঃ জাহিদ আহসান রাসেল এমপি, গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি, টঙ্গী পৌরসভার সাবেক মেয়র এড. আজমত উল্লা খান।ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক এস এম জাকির হোসেন।

এ সময় আরো উপস্থিত ছিল সাবেক ছাত্রনেতা কাজী মোহাম্মদ সেলিম, গাজীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন সবুজ, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম,মহানগর আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ও সাবেক ছাত্রনেতা   এ বি এম নাসির উদ্দিন নাসির,  সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব কাজী ইলিয়াস আহম্মেদ, এড. মহিউদ্দিন আহম্মেদ মহি, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক শহীদ উল্লাহ মিয়া, গাছা ইউনিয়ন সাবেক চেয়ারম্যান আলহাজ্ব সিরাজুল ইসলাম, মহিলা আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক নিলিমা আক্তার লিলি, গাজীপুর জেলা ছাত্রলীগ এর সাবেক সভাপতি আনিছুর রহমান আরিফ, মহানগর ছাত্রলীগ নেতা শেখ মোস্তাক আহমেদ কাজল প্রমুখ।

এসময় , আলোচনা সভা শেষে বর্তমান গাজীপুর মহানগর ছাত্রলীগের কমিটি সম্পূর্ণরুপে বিলুপ্ত করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *