মাভাবিপ্রবিতে জাতীয় গ্রন্থাগার দিবস পালিত

Slider শিক্ষা

IMG_9243মাভাবিপ্রবি প্রতিনিধি:

মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে নানা কর্মসুচির মাধ্যমে জাতীয় গ্রন্থগার দিবস পালিত হয়েছে। সোমবার সকাল ১১ টায় বিশ^বিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ আলাউদ্দিন এর নেতৃত্বে জাতীয় গ্রন্থগার দিবসের একটি র‌্যালি বের করা হয়। র‌্যালিটি বিশ^বিদ্যালয়ের গ্রন্থাগারের সামনে থেকে শুরু করে ক্যাম্পাস প্রদক্ষিণ করে গ্রন্থাগারের সামনে শেষ হয়।

র‌্যালি শেষে স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড এবং প্রথম আলো বন্ধুসভা উদ্যোগে আয়োজিত বইমেলার আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। তিনদিনব্যাপি এ বইমেলার আনুষ্ঠানিক উদ্বোধন করেন বিশ^বিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ আলাউদ্দিন।

এসময় উপস্থিত ছিলেন বিশ^বিদ্যালয়ের কেন্দ্রীয় গ্রন্থাগারের ভারপ্রাপ্ত গ্রন্থাগারিক ড. শামীম আল মামুন, ইঞ্জিনিয়ারিং অনুষদের ডিন ও মাভাবিপ্রবি শিক্ষক সমিতির সভাপতি ড. মুহাম্মদ শাহীন উদ্দিন, লাইফ সায়েন্স অনুষদের ডিন ড. এ. এস. এম. সাইফুল্লাহ, প্রক্টর ড. মোঃ সিরাজুল ইসলাম, মাভাবিপ্রবি শিক্ষক সমিতির সাধারন সম্পাদক ড. মোঃ ইকবাল মাহমুদ, রেজিস্ট্রার ড. মোহাঃ তৌহিদুল ইসলাম, উপ-গ্রন্থাগারিক মোঃ জাহাঙ্গীর হুসাইন মিঞাসহ কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *