শ্রীপুরে জমি দখলে বাঁধা দেয়ায় গৃহবধূকে পিঠিয়ে আহত

Slider ঢাকা নারী ও শিশু
CarleighMarieHager
প্রতিকী ছবি

নিজস্ব প্রতিনিধি:
গাজীপুরের শ্রীপুর উপজেলায় জমি দখলে বাঁধা দেয়ায় এক গৃহবধূকে পিঠিয়ে গুরতর আহত করেছে প্রতিপক্ষরা। গৃহবধূ আমিনা খাতুন (৫০) কে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তিনি উপজেলার তেলিহাটি ইউনিয়নের মুলাইদ গ্রামের মো.আব্দুল বারেকের স্ত্রী।

গৃহবধূর ছেলে মো.কলিম উদ্দিন জানান, মুলাইদ মৌজাস্থিত এসএ দাগ নং ৩৩৮ ও আরএস ১৭৫২ নং দাগে তাঁর মা আমিনা খাতুন পিতা মৃত মো.মহব্বত আলীর কাছ থেকে পৈত্তিক সূত্রে মালিক হন। এই জমি তাঁরা বহু বছর ধরে চাষাবাদ করেন। এখন একটি টিন সেটের বাড়ি নির্মান করে। এরপর থেকে তাঁর মামার মৃত মুনজুর আলীর কাছ থেকে গাজীপুরের টঙ্গী এলাকার মো.নজরুল ইসলামের দুই ছেলে মো.নাজমুল আহসান ও মো.ইকবাল হোসেন ক্রয় করেছেন বলে বাদি করে।

তিনি আরো জানান, নাজমুল ও ইকবাল দুই ভাই তাদেরকে বসত বাড়ি থেকে উচ্ছেদ করতে গত রোববার রাত ৮টার দিকে অজ্ঞাত আরো বেশ কয়েকজনকে সাথে নিয়ে বাড়িতে ভাংচুর চালায়। এতে বাঁধা দিলে তাঁর মা ও তাকে পিঠিয়ে গুরতর আহত করে। তাদের আর্তচিৎকারে আশাপাশের লোকজন এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়।

শ্রীপুর থানার পরিদর্শক (অপারেশন) মো.হেলাল উদ্দিন জানান, জমি বিরুধের একটি অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *