যে ভৌতিক ছবিতে এবার ঝড় তুলবেন অক্ষয়

Slider বিনোদন ও মিডিয়া

225053akshayভার্সেটাইল অভিনেতা অক্ষয় কুমার ফের একবার নতুন ভূমিকায় দেখা দিতে চলেছেন তাঁর ভক্তদের। শোনা যাচ্ছে, এবার তাঁকে দেখা যাবে তামিল হরর কমেডি কাঞ্চনা ২-এর হিন্দি রিমেকে। সূত্রের খবর, এই সুপারহিট তামিল ছবিতে মুখ্য ভূমিকাতেই দেখা যাবে তাঁকে। যদিও এই নিয়ে এখনও পর্যন্ত নির্মাতা বা অভিনেতার পক্ষ থেকে কোনোরকম ঘোষণা করা হয়নি।

প্রসঙ্গত, IFFI 2017-এর সমাপ্তি অনুষ্ঠানে, অক্ষয় ভুল ভুলাইয়ার মতো ছবিতে ফের কাজ করার ইচ্ছাপ্রকাশ করেছিলেন। হরর কমেডি তাঁর পছন্দের এবং তিনি ভালো স্ক্রিপ্টের জন্য অপেক্ষা করছেন বলেও জানান।

কাঞ্চনা ২, ২০১৫ সালে একটি সুপারহিট তামিল হরর কমেডি ছবি। যাঁর পরিচালক ছিলেন রাঘব লরেন্স, যিনি আবার মুখ্য ভূমিকাতেই অবতীর্ণ হয়েছিলেন এই ছবিতে। এই ছবিতে তাপসী পান্নু, নিত্যা মেনন, কোবাই সরলা প্রমুখ অভিনেতা অভিনেত্রীরা ছিলেন অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে। ছবি ১০০কোটির ক্লাবেও তার নাম লিখিয়েছিল।

অক্ষয় কুমার বর্তমানে ব্যস্ত আর বাল্কির প্যাডম্যান ছবি নিয়ে। আগামী ৯ ফেব্রুয়ারি মুক্তি পেতে চলেছে এই ছবি। এর পাশাপাশি তাঁর হাতে রয়েছে রীমা কাগতির গোল্ড এবং ২.০ ও কেশরীর মতো বিগ বাজেটের ছবি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *